কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হাওরে দুই উপজেলার আন্ত:যোগাযোগ উন্নয়নে গার্ডার ব্রিজের কাজ উদ্বোধন


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৪ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৫:১৯ | ইটনা  


কিশোরগঞ্জের হাওরের দুই উপজেলা ইটনা ও মিঠামইনে প্রত্যন্ত গ্রামাঞ্চলের আন্ত:যোগাযোগ উন্নয়নে প্রায় ১৪ কোটি টাকা ব্যয়ে ৯৫ মিটার দীর্ঘ একটি পিএসসি গার্ডার ব্রিজ নির্মাণ করা হচ্ছে। এলংজুরী ইউপি-গোপদীঘি ইউপি ভায়া বড় হাতকবিলা সড়কে এই গার্ডার ব্রিজটি নির্মাণ করা হচ্ছে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে আনুষ্ঠানিকভাবে ব্রিজটির নির্মাণ কাজের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এ উপলক্ষে ইটনা উপজেলার এলংজুরী ইউনিয়নের বড় হাতকবিলা বাজারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ছাড়াও ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন, ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মো. রাশেদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওমর ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ব্রিজটির নির্মাণ কাজ সম্পন্ন হলে ইটনা উপজেলার এলংজুরী ইউনিয়নের সঙ্গে মিঠামইন উপজেলার গোপদীঘি ইউনিয়নের সড়কপথে যোগাযোগ প্রতিষ্ঠা হবে। এতে এই দুই ইউনিয়নের জনসাধারণ ছাড়াও আশপাশের কয়েকটি ইউনিয়নের মানুষ সড়ক যোগাযোগের সুফল ভোগ করতে পারবেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর