কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জ পৌরসভায় টানা দ্বিতীয়বার কাউন্সিলর নির্বাচিত হলেন সুমন



 স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৬:২৫ | করিমগঞ্জ  



কিশোরগঞ্জের করিমগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বর্তমান কাউন্সিলর মো. সুমন মিয়া। ফলে টানা দ্বিতীয়বার তিনি এই ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলেন।

গত রোববার (১৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে তিনি ৯ ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

রিটার্নিং অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম সাক্ষরিত বেসরকারি প্রাথমিক ফলাফল অনুযায়ী, ডালিম প্রতীক নিয়ে মো. সুমন মিয়া ৮৪২ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পানির বোতল প্রতীক নিয়ে সাদেক আহম্মদ পেয়েছেন ৮৩৩ ভোট।

এর আগে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত করিমগঞ্জ পৌরসভার দ্বিতীয় নির্বাচনে প্রথমবারের মতো প্রার্থী হয়ে মো. সুমন মিয়া কাউন্সিলর নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর ওয়ার্ড এলাকার রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা ছাড়াও বিদ্যুৎ ও পানির সমস্যা দূরীকরণসহ বিভিন্ন উন্নয়নমূলক ও জনহিতকর কাজে সম্পৃক্ত থেকেছেন।

এর ধারাবাহিকতায় এবারের নির্বাচনে ওয়ার্ডবাসীর সমর্থন ও ভোটে তিনি পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

টানা দ্বিতীয়বার কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় মো. সুমন মিয়া বলেন, এলাকার অসমাপ্ত উন্নয়নমূলক কাজ সমাপ্ত করা ছাড়াও বিগত দিনের মতো এলাকাবাসীর পাশে থেকে তাদের সার্বিক উন্নয়ন নিশ্চিত করার প্রচেষ্টা চালিয়ে যাবো। এক্ষেত্রে আমি ওয়ার্ডবাসী সকলের সহযোগিতা কামনা করছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর