কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তেলভর্তি লরির ধাক্কায় ভটভটি চালক আহত


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৮ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৯:০৪ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে তেলভর্তি একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি গাড়িকে জোরে ধাক্কা দিলে ভটভটি চালক আজাহারুল ইসলাম (২৬) আহত হয়েছে। এ সময় লরি ও ভটভটি দুটোই দুমড়ে-মুচড়ে যায়। এছাড়া লরিতে থাকা প্রায় তিন লাখ টাকা মূল্যমানের তেল মাটিতে পড়ে নষ্ট হয়।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর পরই লরিচালক নয়ন বিশ্বাস (৪০) পালিয়ে গেলেও দুমড়ে-মুচড়ে যাওয়া লরি ও ভটভটি দুটোই উদ্ধার করে হেফাজতে নিয়েছে হাইওয়ে পুলিশ।

আহত আজাহারুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের বিন্নাটি আতকাপাড়ার সালেমুদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরব থেকে শেরপুরের উদ্দেশ্যে তেলভর্তি লরি গাড়িটি যাচ্ছিল। অন্যদিকে কিশোরগঞ্জ শহরতলীর নতুন জেলখানা মোড় থেকে ভটভটি নিয়ে মারিয়া বিসিক শিল্পনগরীর দিকে যাচ্ছিল আজাহারুল ইসলাম।

পথে দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় তেলভর্তি লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটিকে জোরে ধাক্কা দেয়।

এতে ভটভটিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ভটভটি চালক আজাহারুল ইসলাম পায়ে ও শরীরের বিভিন্ন জায়গায় জখম পেয়ে গুরুতর আহত হয়।

এ সময় লরিটি সড়কের পাশে খাদে পড়ে যায় এবং লরিতে থাকা প্রায় তিন লাখ টাকা মূল্যমানের তেল মাটিতে পড়ে যায়।

আশপাশের লোকজন দ্রুত ভটভটি চালক আজাহারুল ইসলামকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত দুটো যান উদ্ধার করে হেফাজতে নেয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম দুর্ঘটনার বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, এ ব্যাপারে হাইওয়ে পুলিশ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর