কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুস্থ ও দরিদ্রদের মাঝে শাড়ি-লুঙ্গি ও মাস্ক বিতরণ


 স্টাফ রিপোর্টার | ২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ৩:১২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে জনকল্যাণমূলক কর্মকাণ্ডের অংশ হিসেবে হাজী আব্দুল মন্নান ইসলামিক শিক্ষা নগরীর উদ্যোগে অসহায়, দুস্থ ও দরিদ্র নারী-পুরুষের মাঝে শাড়ি-লুঙ্গি ও মাস্ক বিতরণ করা হয়েছে।

সমাজসেবক মো. ফজলুর রহমান আনামের নিজস্ব অর্থায়নে এলাকার শতাধিক অসহায় নারী-পুরুষের হাতে এসব বস্ত্র ও মাস্ক তুলে দেয়া হয়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে শহরতলীর কোর্ট শোলাকিয়ায় মাদ্রাসা মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি সিরাজুল ইসলাম সাত্তার।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, দৈনিক জনকণ্ঠের সাংবাদিক ও কর আইনজীবী মাজহার মান্না, স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান খোকন, হাজী আব্দুল মন্নান ইসলামিক শিক্ষা নগরীর ব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুর রহমান আনাম, জেলা সুইটমিট মিষ্টি কারিগর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক অজয় সরকার প্রমুখ বক্তৃতা করেন।

এ সময় এলাকার বিশিষ্টজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাজী আব্দুল মন্নান ইসলামিক শিক্ষা নগরীর ব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুর রহমান আনাম বলেন, শিশুদের দ্বীনি শিক্ষায় গড়ে তুলতে ও সামাজিক দায়বদ্ধতা থেকে হতরিদ্রদের কল্যাণে মরহুম পিতা হাজী আব্দুল মন্নান এলাকায় শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ নানামুখী কর্মকাণ্ড করেছেন।

তিনি এরূপ সামাজিক কল্যাণকর কাজে সমাজের অন্যান্য বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর