কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ কারাগারে কয়েদীর মৃত্যু

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৬ মার্চ ২০২১, শনিবার, ৪:০৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলা কারাগারে শাহীন মিয়া (৫০) নামে এক কয়েদী মারা গেছেন। কারাগারে অসুস্থ হওয়ার পর শনিবার (৬ মার্চ) বেলা ১১টায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জেলার ভৈরব পৌরসভার জগন্নাথপুর মধ্যপাড়ার শাহজাহান মিয়ার ছেলে। তার কয়েদী নং ৯১৯৭/এ। কিশোরগঞ্জ ও নরসিংদী জেলায় পৃথক দু’টি হত্যা মামলায় তার ৬০ বছরের সশ্রম কারাদণ্ড হয়েছিল।

কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে সাজা খাটা অবস্থায় সেখান থেকে গত ২০ জানুয়ারি তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছিল বলে কারাসূত্র জানিয়েছে।

কিশোরগঞ্জ জেলা কারাগারের জেলার নাশির আহমেদ জানান, শনিবার (৬ মার্চ) সকালে কয়েদী শাহীন মিয়া বুকে ব্যথা অনুভব করার কথা জানালে সাথে সাথে সকাল ১০টা ১০মিনিটে তাকে কারাগার থেকে বের করে দ্রুত শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বেলা ১১টায় সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে কয়েদী শাহীন মিয়ার মৃত্যু হয়েছে বলেও চিকিৎসকের বরাত দিয়ে জেলার নাশির আহমেদ জানিয়েছেন।

তিনি আরো জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যুর বিষয়টি পরিবারের লোকজনদের জানানো হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সন্দীপন সাহা জানান, রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। সম্ভবত তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তার বুকে ব্যথা ও ঘাম হয়েছিল বলে রোগীর সাথে আসা কারাগারের লোকজন তাকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর