কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আড়াই কেজি গাঁজা ও ২১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ মার্চ ২০২১, সোমবার, ৬:০০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে দুই কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ২১ পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় শরীফুল (২৮) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৮ মার্চ) ভোরে উপজেলার থানাঘাট চেকপোস্ট থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী শরীফুল ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার ছয়বাড়িয়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার থানাঘাট পুলিশ চেকপোস্ট এলাকায় পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. শ্যামল মিয়ার নেতৃত্বে একদল পুলিশ তল্লাসি অভিযান চালায়।

এসময় শরীফুল নামের ওই মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাকে আটক করে দেহ তল্লাসি করে দুই কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ২১ পিস ইয়াবা উদ্ধার করে।

শরীফুল দীঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত রয়েছে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফ রব্বানী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদক নির্মুলে কাজ করছে পুলিশ। মাদকের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।

গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার করা মাদক কারবারি শরীফুলকে সোমবার (৮ মার্চ) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর