কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৭ মার্চের চেতনা ও দুর্নীতি প্রতিরোধে করণীয় বিষয়ে আলোচনা


 স্টাফ রিপোর্টার | ৮ মার্চ ২০২১, সোমবার, ৮:২৩ | কিশোরগঞ্জ সদর 


৭ মার্চের চেতনা ও দুর্নীতি প্রতিরোধে করণীয় বিষয়ে কিশোরগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ মার্চ) বিকালে জজকোর্টের শহীদ সৈয়দ নজরুল ইসলাম ভবনে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এই আলোচনা সভার আয়োজন করে।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সিনিয়র সহ-সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা বেগম খালেদা ইসলাম।

সভার শুরুতে সদ্য প্রয়াত কমিটির সাবেক একনিষ্ট সদস্য সুজিত চক্রবর্তীর মৃত্যুতে শোকপ্রস্তাব গৃহীত হয়।

এছাড়া বর্তমান জেলা কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক প্রাণেশ কুমার চৌধুরী, জেলা কমিটির সদস্য কিশোরগঞ্জ পৌর মহিলা কলেজের বাংলা বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক রৌশন আরা লুৎফুন্নাহার ও অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষিকা সুলতানা রাজিয়া এর অসুস্থতার জন্য দোয়া কামনা করা হয়।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ আবদুর রহমানের সঞ্চালনায় প্রতিপাদ্য বিষয়ের উপর আলোচনায় অংশ নেন জেলা কমিটির সহ-সভাপতি মো. শাহাবুদ্দিন ভূঞা, জেলা কমিটির সদস্য জেলা স্মরণী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবিয়া আক্তার খাতুন, নূরুল আদর্শ মহিলা ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক সামিউল হক মোল্লা, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. শামছুন্নাহার লাভলী, দৈনিক জনকণ্ঠের সাংবাদিক ও কর আইনজীবী মাজহার মান্না প্রমুখ।

সভায় করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সংগঠনের সার্বিক কার্যক্রম কিছুটা বিঘিœত হয়েছে উল্লেখ করে আগামী দিনে সাংগঠনিক কার্যক্রমে সদস্যবৃন্দের সক্রিয় অংশগ্রহণের ওপর গুরুত্বারোপ করা হয়।

এ সময় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়, করোনাকালে বিদ্যালয়ে উদ্বোধন করা সততা স্টোর সমূহের বর্তমান অবস্থা সম্পর্কে সংশ্লিষ্ট সদস্যকে লিখিতভাবে জেলা দুর্নীতি প্রতিরোাধ কমিটিকে অবহিত করার জন্য।

এছাড়া আগামী ২৬ মার্চ যথাযোগ্য মর্যাদায় পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় জেলা কমিটির সদস্যবৃন্দকে ২৬ মার্চ সকালে শহীদদের স্মরণে নির্মিত স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধার্ঘ্য নিবেদনের জন্য উপস্থিত থাকতে বলা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর