কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে চাঁদা না পেয়ে প্রবাসীর ওপর হামলা, প্রতিবাদে মানববন্ধন


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৪ মার্চ ২০২১, রবিবার, ৪:০৩ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে চাঁদা না দেয়ায় প্রবাসী ওমর ফারুকের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকার শতশত নারী-পুরুষ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

রোববার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার ঘিলাকান্দি পাঁচলগোটায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সন্ত্রাসীদের নির্যাতনে চিকিৎসাধীন প্রবাসী ওমর ফারুকের পিতা সিরাজুল ইসলাম বাবলু, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম, বনগ্রাম ইউনিয়নের সাবেক মেম্বার রুবেল মিয়া প্রমুখ মানববন্ধনে বক্তব্য রাখেন।

প্রবাসী ওমর ফারুকের ওপর হামলাকারী এলাকার চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, গরু চুরির সাথে জড়িত ও চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, প্রবাসী মো. ওমর ফারুক প্রায় চার মাস আগে দুবাই থেকে দেশে এসে কিছু জায়গাজমি কিনেন। এরপর থেকে সন্ত্রাসীরা ওমর ফারুকের নিকট মোটা অংকের চাঁদা দাবি করে আসছিল।

কিন্তু চাঁদা না দেয়ায় গত ৫ মার্চ দুপুরে প্রকাশ্য দিবালোকে লোহার রড দিয়ে পিটিয়ে ওমর ফারুককে মারাত্মকভাবে জখম করা হয়। তিনি বর্তমানে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে তার পিতা সিরাজুল ইসলাম বাবলু বাদী হয়ে ১০ জনের নামোল্লেখ ও ৩-৪জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে গত ৯ মার্চ কটিয়াদী মডেল থানায় মামলা দায়ের করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর