কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের ইসলামিয়া সুপার মার্কেট থেকে দুই পর্নো বিক্রেতা আটক


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৮ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ৬:১৭ | অপরাধ 


কিশোরগঞ্জ শহরের পুরানথানা এলাকার ইসলামিয়া সুপার মার্কেটে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প অভিযান চালিয়ে মো. আলআমিন (৩০) ও নূর মোহাম্মদ হৃতিক (১৯) নামে দুই পর্নো বিক্রেতাকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে ইসলামিয়া সুপার মার্কেটের দ্বিতীয় তলায় আলামিন টেলিকম নামের কম্পিউটার দোকান থেকে তাদের আটক করা হয়।

এ সময় পর্নোগ্রাফি ব্যবসার জন্য তাদের ব্যবহৃত কম্পিউটারসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই পর্নো বিক্রেতার মধ্যে মো. আলআমিন কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের তেরহাসিয়া গ্রামের মৃত মো. মাহাতাব মন্ডলের ছেলে এবং নূর মোহাম্মদ হৃতিক একই ইউনিয়নের বৌলাই গ্রামের মৃত মো. নূরুল হুদার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানে নেতৃত্ব দেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১২টার দিকে জেলা শহরের ইসলামিয়া সুপার মার্কেটের দ্বিতীয় তলায় আলামিন টেলিকম নামের কম্পিউটার দোকানে অভিযান চালায়।

অভিযানে দুই পর্নো বিক্রেতা মো. আলআমিন ও নূর মোহাম্মদ হৃতিককে আটক করে তাদের হেফাজত হতে কম্পিউটার সহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জাম উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত ইসলামিয়া সুপার মার্কেট এর ২য় তলায় আলামিন টেলিকম নামক কম্পিউটার দোকান থেকে অবৈধভাবে সার্ভারের ল্যান নেটওয়ার্কের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও ডাউনলোড করে বিভিন্ন্ প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে কম্পিউটারের মাধ্যমে ছড়িয়ে ও পর্নোগ্রাফি বিক্রয়, ভাড়া, বিতরণ এবং সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর