কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০২১, বৃহস্পতিবার, ১১:৫৮ | ইটনা  


কিশোরগঞ্জের ইটনায় পাঁচ কেজি ৫শ’ গ্রাম গাঁজাসহ মো. আনোয়ার আলী ওরফে আব্দুল কাইয়ুম (২৫) ও মো. রুবেল মিয়া (৩২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে উপজেলার মৃগা ইউনিয়নের আমিরগঞ্জ বাজারে মোটর সাইকেল স্ট্যান্ড এলাকায় গাঁজা বিক্রয়ের সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আনোয়ার আলী ওরফে আব্দুল কাইয়ুম হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার বালিআরি দাসপাড়া গ্রামের মৃত আব্দুস সমুদের ছেলে এবং মো. রুবেল মিয়া নেত্রকোনা জেলার আটপাড়ার মুগলহাট্টা গ্রামের মো. লাল চান মিয়ার ছেলে।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নেতৃত্বে এসআই মো. আবু সায়েম, এসআই উজ্জল মিয়া, এএসআই মেরাজ হোসেন ও কনস্টেবল আব্দুর রশিদ এর সমন্বয়ে গঠিত একটি টিম এই অভিযানে অংশ নেন।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মো. আনোয়ার আলী ওরফে আব্দুল কাইয়ুম ও মো. রুবেল মিয়া দুজনেই আন্ত:জেলা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে নেত্রকোনা, কিশোরগঞ্জ ও হবিগঞ্জসহ আশপাশের জেলায় মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে উপজেলার মৃগা ইউনিয়নের আমিরগঞ্জ বাজারে মোটর সাইকেল স্ট্যান্ড এলাকায় গাঁজা বিক্রয়ের জন্য তাদের অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়ে ইটনা থানা পুলিশ অভিযান চালায়।

অভিযানে মো. আনোয়ার আলী ওরফে আব্দুল কাইয়ুম ও মো. রুবেল মিয়া দুজনকে আটক করে তাদের কাছে থাকা বস্তা থেকে পাঁচ কেজি ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় এসআই মো. আবু সায়েম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন বলেও ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর