কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে মাস্ক না পরে চলাফেরা করে জরিমানা গুণলেন ১০ পথচারী

 স্টাফ রিপোর্টার | ১ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৬:৩৬ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক না পরে চলাফেরা করায় ১০ পথচারীকে মোট এক হাজার ৪শ’ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে হোসেনপুর পৌরসদর বাজারের হাসপাতাল মোড়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ কাম উচ্চমান সহকারী স্বপন কুমার বর্মণ ও হোসেনপুর থানা পুলিশ সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে হোসেনপুর পৌরসদর বাজারের হাসপাতাল মোড়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে এক হাজার ৪শ’ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ।

পাশাপাশি তিনি নিম্ন আয়ের মানুষের মধ্যে শতাধিক মাস্ক বিনামূল্যে বিতরণ ও সাধারণ লোকজনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাবেয়া পারভেজ জানান, সরকারি নির্দেশনা মোতাবেক মুখে মাস্ক না থাকায় ১০ পথচারীকে এক হাজার ৪শ’ টাকা জরিমানা করা হয়েছে।

নিয়মিত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর