কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ছয়সূতী প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে দোয়া ও অনুদান বিতরণ


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২ এপ্রিল ২০২১, শুক্রবার, ৮:০৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের উদ্যোগে প্রয়াত প্রবাসীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া সম্প্রতি মালয়েশিয়া অবস্থানকালে অসুস্থ হয়ে প্রবাসী কামরুল ইসলামের মৃত্যু হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাঁর পরিবারকে এক লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) বাদ আসর ছয়সূতী বাসস্ট্যান্ডে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের নিজস্ব কার্যালয়ে এ আলোচনা, দোয়া, মিলাদ ও আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. এনামুল হক।

আলোচনা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি মো. শাহ আলম, ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য মো. ময়েজ উদ্দিন খাঁন, আফসার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইব্রাহিম মিয়া, কুলিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি মো. ফজলে এলাহি, কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষক কামরুজ্জামান, ছয়সূতী সমাজ উন্নয়ন পরিষদের সাংগঠনিক সম্পাদক এস.আই সুমন, বিশিষ্ট সমাজ সেবক আমির হোসেন, কাউসারুজ্জামান কাওসার, বোরহান মেম্বার, হারুন মেম্বার, মিজানুর রহমান মিজান, সংগঠনের সাবেক যুগ্মআহ্বায়ক জহিরুল ইসলাম, ছয়সূতী বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. ইয়াছিন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক সজল এম রহমান।

সম্প্রতি উপজেলার ছয়সূতী ইউনিয়নের হাজারিনগর গ্রামের রবি মিয়ার ছেলে মালয়েশিয়া প্রবাসী কামরুল ইসলাম প্রবাসে অবস্থানকালে অসুস্থ হয়ে মারা যাওয়ায় তাঁর আত্মার মাগফিরাত কামনায় দোয়া এবং তার পরিবারকে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের পক্ষ থেকে নগদ এক লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

এ এক লক্ষ টাকার মধ্যে প্রয়াত কামরুল ইসলামের শিশু কন্যার জন্য ৫০ হাজার টাকা, স্ত্রীর জন্য ২৫ হাজার টাকা ও বাবার জন্য ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

একই সঙ্গে প্রবাসী রানা মিয়ার বাবা মরহুম ফুল মিয়াসহ প্রয়াত প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর