কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৫৭৫ পিস ইয়াবা ও মোটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ী আটক



 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৭ এপ্রিল ২০২১, বুধবার, ১২:২৫ | অপরাধ 



কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ৫৭৫ পিস ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ মো. ইসহাক মিয়া (৪০) ও মুছা মিয়া (৩২) নামে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা ও মোটর সাইকেলসহ তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৭ হাজার ৫শ’ টাকাও উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. ইসহাক মিয়া জেলার বাজিতপুর উপজেলার পূর্ব ভাগলপুর এলাকার মৃত আলফাজ উদ্দিনের ছেলে এবং মুছা মিয়া কটিয়াদী উপজেলার কামারকোনা এলাকার আফতাব উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকায় অভিযান চালায়।

অভিযানে ৫৭৫ পিস ইয়াবা, মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল এবং মাদক বিক্রির নগদ ৭ হাজার ৫শ’ টাকাসহ দুই মাদক ব্যবসায়ী মো. ইসহাক মিয়া ও মুছা মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর