কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে নব-নির্মিত দুটি ইউপি ভবন উদ্বোধন করেছেন এমপি তৌফিক


 স্টাফ রিপোর্টার | ১২ এপ্রিল ২০২১, সোমবার, ১০:২৮ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রামে নবনির্মিত দুটি ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে প্রথমে অষ্টগ্রাম উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ও পরে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্র্মিত দুটি ভবনের উদ্বোধন করেন তিনি।

প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ফিতা কেটে ও উদ্বোধনী ফলক উন্মোচনের মাধ্যমে নবনির্মিত দুটি ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন করেন।

বাঙ্গালপাড়া ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক ভূঞার সভাপতিত্বে বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও অষ্টগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম, সরকারি রোটারী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মুজতবা আরিফ খান, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফারুক আহাম্মদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাছেদ মিয়ার সভাপতিত্বে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানেও প্রধান অতিথি সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২০১৯-২০২০ অর্থবছরে বরাদ্দকৃত ১ কোটি ৬১ লক্ষ ৯৫ হাজার ৬ টাকা ব্যায়ে বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবন ও একই অর্থবছরে ১ কোটি ৬৪ লক্ষ ৫৯ হাজার ৮৪৮ টাকা ব্যায়ে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনটি নির্মাণ করা হয়।

এলাকার সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে নবনির্র্মিত ভবন দুটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে স্থানীয়রা জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর