কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ৬০ পরিবারকে ইফতার সামগ্রী দিলেন কুয়েত প্রবাসী


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১২ এপ্রিল ২০২১, সোমবার, ১০:৩১ | পাকুন্দিয়া  


পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কুয়েত প্রবাসী ইউনুস নাদিমের উদ্যোগে উপজেলার ৬০টি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে দাতব্য সংস্থা লেজনাতুল বেরুল ইহসান বাংলাদেশ।

সোমবার (১২ এপ্রিল) সকালে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। উপজেলার চরকাওনা গ্রামের কুয়েত প্রবাসী ইউনুস নাদিমের নিজ বাড়িতে এসব সামগ্রী বিতরণ করা হয়।

ইউনুস নাদিমের বাবা আসাদুজ্জামান ছোট ছেলে ইয়াকুব নাদিমকে নিয়ে এলাকার ৬০টি অসহায় পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী তুলে দেন।

ইয়াকুব নাদিম বলেন, আমার ভাই ইউনুস নাদিম কুয়েত থাকেন। তিনি আবদুল হাই প্রতিষ্ঠিত দাতব্য সংস্থা লেজনাতুল বেরুল ইহসান এর সার্বিক তত্ত্বাবধানে নিজ এলাকার ৬০টি দুস্থ পরিবারের মাঝে এক মাসের ইফতার সামগ্রীর ব্যবস্থা করে দিয়েছেন।

সন্তানের এমন মহতি উদ্যোগে খুশি হয়ে আসাদুজ্জামান বলেন, ‘আমার সন্তানকে নিয়ে আমি গর্বিত। তার মানবতাবোধ দেখে আমি অভিভূত। মহান আল্লাহ তায়া’লার কাছে আমি শুকরিয়া জ্ঞাপন করছি।’

প্রসঙ্গত, ইউনুস নাদিম বর্তমানে কুয়েতে অবস্থান করছেন। প্রবাসে অবস্থান করে তিনি পাকুন্দিয়া উপজেলায় দুই শতাধিক টিউবওয়েল স্থাপন করে দিয়ে অনন্য নজির স্থাপন করেছেন।

এছাড়া গত শীত মৌসুমে শীতার্ত অসহায় মানুষদের মাঝে মূল্যবান কম্বল বিতরণ করে তাদের পাশে থেকেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর