কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে পিকআপে করে গাঁজার চালান পাচারের সময় আটক দুই


 স্টাফ রিপোর্টার | ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৩:১৭ | অপরাধ 


পিকআপে করে গাঁজার চালান পাচারের সময় কিশোরগঞ্জের ভৈরবে ৮.৮ কেজি গাঁজা, একটি পিকআপ ও মাদক বিক্রয়ের নগদ ৭ হাজার টাকা‘সহ মো. শিমুল খান (২৮) ও মো. রানা খান (২৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোররাতে ভৈরবের দূর্জয়মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. শিমুল খান বরিশালের হরিনা ফুলিয়া এলাকার মো. আব্দুর রাজ্জাক খানের ছেলে এবং মো. রানা খান শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের রামভদ্রপুর গ্রামের শুক্কুর খানের ছেলে। দুজনে যথাক্রমের ঢাকার কামরাঙ্গীরচর ও লালবাগ থানা এলাকায় ভাড়া থাকে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোররাত আড়াইটার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ভৈরবের দূর্জয়মোড় নূরানী মসজিদের সামনে ঢাকা- সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালায়।

অভিযানে ৮.৮ কেজি গাঁজা, একটি পিকআপ ও মাদক বিক্রয়ের নগদ ৭ হাজার টাকা‘সহ দুই মাদক ব্যবসায়ী মো. শিমুল খান ও মো. রানা খানকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবত তারা হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে নিয়ে আসত।

জব্দ করা গাঁজার চালানটি তারা নরসিংদী জেলার এক ব্যক্তির কাছে বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল।

তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর