কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১৪ জনের জরিমানা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৪:২৫ | পাকুন্দিয়া  


সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৪ জনকে মোট চার হাজার ৪৮০ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান বিচারক হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকার সারাদেশে সাত দিনের ‘লকডাউন’ ঘোষণা করেছে। লকডাউন বাস্তবায়নে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে স্থানীয় প্রশাসন।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

পাকুন্দিয়া পৌরসদর, তারাকান্দি, মুনিয়ারীকান্দা ও মির্জাপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে সড়কে সিএনজি ও অটোরিকশা চালানোর দায়ে পাঁচ চালক ও দোকান খোলা রাখার দায়ে দুই কাপড় বিক্রেতাকে মোট তিন হাজার পাঁচশত টাকা জরিমানা করেন।

অপরদিকে মুখে মাস্ক পরিধান না করায় সাত পথচারীকে ৯৮০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে এ জরিমানা করেন বিচারক একেএম লুৎফর রহমান।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক পাকুন্দিয়ার ইউএনও (অ.দা.) একেএম লুৎফর রহমান বলেন, লকডাউন কার্যকর করতে মাঠ পর্যায়ে তৎপর রয়েছে উপজেলা প্রশাসন। নিয়মিত অভিযানের অংশ হিসেবে ১৪ জনকে অর্থদণ্ড করা হয়েছে।

করোনা সংক্রমণ রোধে সবাইকে সরকারি নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর