কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দৃষ্টিশক্তি ফিরে পেতে চান কবি শাহীন লতিফ, মানবিক সাহায্যের আবেদন

 স্টাফ রিপোর্টার | ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০:৫৮ | রকমারি 


কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র কবি শাহীন লতিফ। হঠাৎ করে তার দৃষ্টিশক্তি আজ ক্ষয়িষ্ণু। দৃষ্টিশক্তি ফিরে পেতে এই মুহূর্তে তার আর্থিক সাহায্য খুব প্রয়োজন।

পবিত্র রমজান মাসে সবাই নানাভাবে আর্থিক সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাই মাহে রমজানে সবার মানবিক উদ্যোগের সাথে সবার প্রিয় কবি 'শাহীন লতিফ ' নামটিও তালিকাভূক্ত করার আবেদন জানিয়েছেন তার বন্ধু-বান্ধব-আত্মীয়-স্বজন।

সামর্থ্য অনুযায়ী সবাই যেন তার চিকিৎসার মানবিক সাহায্যে এগিয়ে আসি এই পবিত্র মাসে। আপনাদের সম্মিলিত সহযোগিতা কবি শাহিন লতিফ চোখের দৃষ্টি ফিরে আসতে পারে।

তার বন্ধু ডা. নৌশাদ কায়সার পাঠান জানান, করোনা মহামারিতে আমরা পার করছি এক অনিশ্চিত যাত্রা, পার করছি ঘোর কৃষ্ণকাল। দুর্ভাগ্যক্রমে তারচেয়েও বেশি অনিশ্চিত ঘন অন্ধকারের ভেতরে দাঁড়িয়ে আমাদের কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি '৯১-এর বন্ধু শাহিন লতিফ।

তার বেড়ে ওঠাটাও বিস্ময়কর, করুণাপূর্ণ-যেখানে নেই কোনো জীবনের আহ্লাদ৷ দাদির কাছে বড় হওয়া শাহিন লতিফ মা'র দেখা পাননি বড় হওয়া পর্যন্ত।

ক্যান্সার আক্রান্ত অসুখী মা’র সঙ্গে তার দেখা হওয়াও সুখকর ছিল না মোটেই৷ খুবই কষ্টদায়ক, দুর্দশা ও সংগ্রামে বড় হওয়া আমাদের এই বন্ধুর যেখানে সমাজ সংসারের প্রতি বীতশ্রদ্ধ হওয়াটাই ছিল স্বাভাবিক।

অথচ তা না হয়ে তিনি হয়েছেন মানবিক কবি এবং সাহিত্যপত্রিকা ‘মেঘ’-এর সম্পাদক। ‘মেঘ’ তাঁর প্রকাশনা প্রতিষ্ঠানও। ঢাকার কবি-লেখক মহলে শাহিন লতিফ আজ পরিচিত নাম।

২০১৬ সালে বিয়ের পর থেকে কবি শাহিন লতিফের সুখের সংসারে নেমে আসে বিদঘুটে বিপর্যয়, ঘোর অমানিশা। দুর্বৃত্তের আঘাতের পর থেকে ক্ষীণ হতে থাকে তার চোখের দৃষ্টিশক্তি।

তাঁর চোখ বাঁচিয়ে জীবন রক্ষার্থে প্রয়োজন দ্রুততম সময়ে আধুনিক ও উন্নততর চিকিৎসা। প্রয়োজন বিপুল অর্থ-যার সামর্থ্য ওর নেই৷

তার বন্ধুদের নিবেদন, সবার একান্ত ভালোবাসা ফিরিয়ে দিতে পারে তাদের বন্ধু কবি শাহিন লতিফের চোখের দৃষ্টি ও স্বাভাবিক জীবন-আর বন্ধু হিসেবে পাবো এক মানবিক পৃথিবী।

বন্ধুরা, এগিয়ে আসুন- একটু সাহায্য করুন বন্ধু কবি শাহিন লতিফের জন্য। যাতে ও চোখের দৃষ্টি ফিরে পেতে পারে।

শাহিন লতিফকে সহায়তা পাঠানোর ব্যাংক অ্যাকাউন্ট ও বিকাশ নম্বর:

শাহিন লতিফ, একাউন্ট ২১০৪২১৯০২৩৪৭০, প্রাইম ব্যাংক লিমিটেড, মতিঝিল শাখা, ঢাকা।

বিকাশ পেমেন্ট ০১৩১৭২৪৭০৮১।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর