কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাটিভির শিহাব রাসেল এর পিতা মীর সালাহউদ্দিনের ইন্তেকাল


 স্টাফ রিপোর্টার | ২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৭:১৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া এলাকার ঐতিহ্যবাহী মীরবাড়ির কৃতী সন্তান, বিশিষ্ট সমাজসেবক, মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এর অবসরপ্রাপ্ত চীফ একাউন্টেন্ট মীর সালাহউদ্দিন ইদ্রিস আর বেঁচে নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ছয়টায় বার্ধক্যজনিত কারণে তিনি কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার মীরবাড়ির নিজবাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৮ বছর। তিনি চার ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মরহুম মীর সালাহউদ্দিন বেসরকারি টেলিভিশন বাংলা টিভির ম্যানেজার (মার্কেটিং) মীর শিহাবউদ্দিন রাসেল এর পিতা ও কিশোরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মীর আব্দুল করিমের চাচাতো বড়ভাই।

বাদ আছর জেলা শহরের হয়বতনগর সাহেববাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে পারিবারিক (মীরবাড়ি) কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে।

মরহুম মীর সালাহউদ্দিন ইদ্রিস এর মৃত্যুতে বাংলা টিভি পরিবারসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এছাড়া আরও শোক প্রকাশ করেছেন দৈনিক জনকণ্ঠের সাংবাদিক ও কর আইনজীবী মাজহার মান্না। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর