কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজের ফেসবুক পেজে সক্রিয় থেকে পুরস্কার জিতুন

 স্টাফ রিপোর্টার | ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৬:০৩ | বর্ষপূর্তি উৎসব 


‘কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা’ এই স্লোগান নিয়ে ২০১৭ সালের পহেলা জুন যাত্রা শুরু করে কিশোরগঞ্জভিত্তিক অনলাইন সংবাদমাধ্যম ‘কিশোরগঞ্জ নিউজ’। সাহিত্য-সংস্কৃতি, ইতিহাস-ঐতিহ্য, রাজনীতি-প্রগতি আর উজান-ভাটির সমৃদ্ধ জনপদ কিশোরগঞ্জের শেকড়সংলগ্ন মানুষের মুখপত্র হয়ে ওঠার চ্যালেঞ্জ নিয়ে শুরু হয় এর যাত্রা।

এই লক্ষ্য নিয়েই নানা চড়াই-উতরাই আর সীমাবদ্ধতা পেরিয়ে কিশোরগঞ্জ নিউজ প্রতিনিয়ত ছুটছে খবরের পেছনে। পাঠকের প্রতি দায়বদ্ধতা ও দায়িত্বশীলতা নিয়ে গুরুত্ববহ সংবাদ নিঃসংকোচে প্রকাশ করায় এরই মধ্যে পাঠক নন্দিত হয়েছে অনলাইন এই নিউজ পোর্টাল।

আর মাত্র কদিন পর আগামী পহেলা জুন কিশোরগঞ্জ নিউজ পা রাখতে চলেছে প্রতিষ্ঠার ৫ম বছরে।

বর্ষপূর্তির এই মাহেন্দ্রক্ষণকে সামনে রেখে কিশোরগঞ্জ নিউজ তার পাঠক, দর্শক ও শুভানুধ্যায়ীদের জন্য বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে চলেছে। এরই মাঝে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে কণ্ঠ সংগীত প্রতিযোগিতা ‘আমার কণ্ঠ শুনুক বিশ্ব’। চলছে হামদ-নাত ও ক্বেরাত প্রতিযোগিতা।

এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ নিউজ এর ফেসবুক facebook.com/kishoreganjnews ফলোয়ারদের জন্য একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতায় ৫জনকে বিজয়ী নির্বাচন করা হবে। বিজয়ী পাঁচজনের জন্যই থাকবে আকর্ষণীয় পুরস্কার।

প্রতিযোগিতাটি একটু ভিন্নরকম। এটি শুধুই কিশোরগঞ্জ নিউজ এর ফেসবুক পেজ facebook.com/kishoreganjnews কেন্দ্রিক একটি প্রতিযোগিতা। ফেসবুক পেজটিতে facebook.com/kishoreganjnews সক্রিয় থেকে অর্জন করতে হবে ‘টপ ফ্যান ব্যাজ’। টপ ফ্যান ব্যাজধারীদের মধ্যে থেকে শীর্ষে অবস্থানকারী পাঁচজনকে নির্বাচন করা হবে।

যেভাবে ‘টপ ফ্যান ব্যাজ’ পাবেন: কিশোরগঞ্জ নিউজ এর পেজে দেয়া বিভিন্ন পোস্ট দেখা, পছন্দ করা (লাইক দেয়া), প্রতিক্রিয়া জানানো (রিয়েক্ট), মন্তব্য করা (কমেন্টস করা) এবং শেয়ার করার মধ্য দিয়ে আপনি ‘টপ ফ্যান ব্যাজ’ পাবেন। আপনি যতবেশি সক্রিয় থাকবেন, টপ ফ্যান হিসেবে আপনি ততবেশি এগিয়ে থাকবেন।

‘টপ ফ্যান ব্যাজ’ পাওয়ার পর স্বয়ংক্রিয়ভাবে কিশোরগঞ্জ নিউজ এর পেজে আপনার নামের পাশে একটি ব্যাজ যুক্ত হবে এবং এটি সবার কাছে দৃশ্যমান হবে।

তাহলে বন্ধুরা, আজ থেকেই আমাদের পেজটিতে আরো বেশি সক্রিয় হোন। হোন আমাদের ‘টপ ফ্যান’ আর জিতুন আকর্ষণীয় পুরস্কার। ২৩ এপ্রিল থেকে ২৩ মে এর মধ্যে যে পাঁচ বন্ধু ‘টপ ফ্যান’ হিসেবে শীর্ষে থাকবেন, তাদেরকে পুরস্কৃত করা হবে।

আশা করি, আপনারা আমাদের এই উদ্যোগের সাথে থাকবেন। সবার জন্য শুভ কামনা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর