কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে গরুর গুঁতা দেয়ার ঘটনায় হামলায় যুবক নিহত, আহত ২, আটক ২


 বাজিতপুর সংবাদদাতা | ২৩ এপ্রিল ২০২১, শুক্রবার, ৫:২১ | বাজিতপুর 



কিশোরগঞ্জের বাজিতপুরে গরুর গুঁতা দেয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সোহেল মিয়া (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এছাড়া লাজিম মিয়া (২০) ও রবিন মিয়া (১৮) নামে আরো দুইজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যার দিকে উপজেলার হিলচিয়া ইউনিয়নের জৈনতপুর গ্রামে এই হতাহতের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পুলিশ আবুল মিয়া (৬০) ও আব্দুল হেকিম (২০) নামে দুইজনকে আটক করেছে।

নিহত সোহেল মিয়া জৈনতপুর গ্রামের আফিল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জৈনতপুর গ্রামের ছন্দু মিয়ার লোকজনের সাথে জলফু মিয়ার লোকজনের বিরোধ চলে আসছিল। এ পরিস্থিতিতে ছন্দু মিয়ার পক্ষের একজনকে জলফু মিয়ার পক্ষের একজনের গরুর গুঁতা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এর জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে ছন্দু মিয়ার লোকজন জলফু মিয়ার পক্ষের লোকজনের ওপর হামলা চালায়। হামলায় দেশীয় অস্ত্রের আঘাতে সোহেল মিয়া ঘটনাস্থলেই মারা যায়।

এছাড়া এ ঘটনায় গুরুতর আহত হয় লাজিম মিয়া ও রবিন মিয়া। তাদের মধ্যে লাজিম মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও রবিন মিয়াকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে বাজিতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান। এ সময় পুলিশ অভিযান চালিয়ে আবুল মিয়া ও আব্দুল হেকিম এই দুইজনকে আটক করে।

এ ব্যাপারে ওসি মাজহারুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য সোহেল মিয়ার লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর