কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে র‌্যাবের অভিযানে গাঁজা, ফেন্সিডিল ও মোটর সাইকেলসহ চার মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ২৬ এপ্রিল ২০২১, সোমবার, ৮:৪৮ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা, ২১ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেলসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার (২৬ এপ্রিল) সকাল পৌনে ১০টা ও বেলা সাড়ে ১১টায় ভৈরবের দুর্জয় মোড় এলাকায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটক হওয়া চার মাদক ব্যবসায়ী হচ্ছে, মো. জহিরুল ইসলাম (৪০), মো. শরিফুল ইসলাম (২৭), হাওয়া বেগম (৩০) এবং মোছা. আয়শা খাতুন (৩৫)।

তাদের মধ্যে মো. জহিরুল ইসলাম নরসিংদী সদর থানার চোয়াল গ্রামের মৃত শামসু উদ্দিনের ছেলে, মো. শরিফুল ইসলাম ময়মনসিংহ জেলার ভালুকা থানার ডাকাতিয়া গ্রামের মো. লেবু মিয়ার ছেলে, হাওয়া বেগম ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বাহাদুর পুর গ্রামের রহিম উদ্দিনের মেয়ে এবং মোছা. আয়শা খাতুন একই জেলার ফুলবাড়িয়া থানার আন্দারিয়া গ্রামের মো. হজরত আলীর মেয়ে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৬ এপ্রিল) সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর ভৈরব দুর্জয় মোড় নূরানী মসজিদের সামনে অভিযান অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী মো. জহিরুল ইসলাম ও মো. শরিফুল ইসলামকে আটক করে।

একই দিন বেলা সাড়ে ১১টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ রোডে ভৈরব দুর্জয় মোড় ফুলকলি দোকানের সামনে অভিযান অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ী হাওয়া বেগম ও মোছা. আয়শা খাতুনকে আটক করা হয়।

এসময় আটক চার মাদক ব্যবসায়ীর কাছ হতে ৮ কেজি গাঁজা, ২১ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

আটকের পর তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা ও ফেন্সিডিল দেশের অভ্যন্তরে নিয়ে আসত।

তারা জব্দ করা গাঁজা ও ফেন্সিডিল এর চালানটি ঢাকা ও ময়মনসিংহে বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর