কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তরমুজ আড়তে অভিযান, আড়তদারসহ পাঁচ ব্যবসায়ীকে জরিমানা


 স্টাফ রিপোর্টার | ২৮ এপ্রিল ২০২১, বুধবার, ১২:১৩ | কিশোরগঞ্জ সদর 



পবিত্র রমজান মাসে অন্যতম কৃষি পণ্য তরমুজ এর দাম ভোক্তার নাগালের বাইরে চলে যাওয়ায় কিশোরগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর তদারকি অভিযান চালিয়ে পাঁচ ব্যবসায়ীকে মোট ১৮ হাজার টাকা জরিমানা করেছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) জেলা সদরের স্টেশন রোড এলাকায় তরমুজ আড়তে এবং কাচারি বাজারের কয়েকটি দোকানে এ তদারকি অভিযান পরিচালনা করেন করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

এ সময় তরমুজ কেজি হিসেবে বিক্রি এবং উচ্চমূল্যে বিক্রির দায়ে ব্যবসায়ী এবং আড়তদারসহ মোট পাঁচজনকে মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের নির্দেশনা ও জেলা প্রশাসকের তত্ত্বাবধানে এ তদারকি অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সার্বিক সহযোগিতা প্রদান করেন জেলা কৃষি বিপণন কর্মকর্তা ফারজানা খান এবং সদর মডেল থানা পুলিশের এসআই রুকন উদ্দিন এর নেতৃত্বে জেলা পুলিশ লাইনের একটি টিম।

অভিযানে মেসার্স নরসুন্দা ফল ভান্ডারকে ছয় হাজার টাকা, মেসার্স বিসমিল্লাহ এন্টারপ্রাইজকে ছয় হাজার টাকা, মেসার্স সুমন এন্টারপ্রাইজকে চার হাজার টাকা এবং কাচারি বাজারের মেসার্স জামাল তরমুজের দোকানকে এক হাজার টাকা ও জুমোন মিয়ার ফলের দোকানকে এক হাজার টাকা জরিমানা করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর