কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালার কার্যকরী কমিটি গঠিত


 স্টাফ রিপোর্টার | ৫ মে ২০২১, বুধবার, ১১:১৮ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সালুয়াদী গ্রামে প্রতিষ্ঠিত সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালার দুই বছর মেয়াদী ৯ সদস্যবিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

পাঠাগার ও সংগ্রহশালার নিজস্ব কার্যালয়ে বুধবার (৫ মে) বিকালে পাঠাগারের নতুন কমিটি গঠন ও পবিত্র মাহে রমজান উপলক্ষে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি কবি গোলাপ আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মো. ইমাম হোসেন মোড়ল, মুহাম্মদ জিয়াউল হক বাতেন, মুহাম্মদ রবিন সরকার, আবু জাফর ইয়াসিন, মো. সুজন মিয়া, আছফে জাহান ক্ষমা, কবি আল আজাদ প্রমুখ।

সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালার পূর্বের কমিটির মেয়াদ শেষ হওয়ায় আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে ৯ সদস্যবিশিষ্ট দুই বছর মেয়াদী (এপ্রিল ২০২১-এপ্রিল ২০২৩ খ্রি.) পাঠাগারের নতুন কমিটি গঠন করা হয়।

সভায় কবি গোলাপ আমিনকে সভাপতি ও মো. আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক এবং মো. সুজন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালার ২ বছর মেয়াদী কার্যকরী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. ইমাম হোসেন মোড়ল, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ রবিন সরকার, কোষাধ্যক্ষ আবু জাফর ইয়াসিন, গ্রন্থাগারিক আছফে জাহান ক্ষমা, কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ জিয়াউল হক বাতেন, কবি আল আজাদ।

উল্লেখ্য, জেলা সরকারি গণগ্রন্থাগার থেকে নিবন্ধিত সালুয়াদী স্বপ্ন পাঠাগার ও সংগ্রহশালার নিবন্ধন নম্বর কিশোর-২১।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর