কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অসহায়দের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিলো ‘আমাদের জন্মভূমি কিশোরগঞ্জ’ পরিবার



 স্টাফ রিপোর্টার | ১১ মে ২০২১, মঙ্গলবার, ৫:৩৪ | সংগঠন সংবাদ 



জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘আমাদের জন্মভূমি কিশোরগঞ্জ’ এর উদ্যোগে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন জামা, শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) বিকালে আনুষ্ঠানিকভাবে এই ঈদ উপহার বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজারে অনলাইন সংবাদপত্র কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে ঈদ উপহার বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু করা হয়।

সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক একেএম শামছুল ইসলাম খান মাসুম, শাহজালাল ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার এডিএ ফিরোজ কামাল, কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লুৎফুন্নেছা চিনু প্রমুখ ঈদ উপহার বিতরণ কার্যক্রমে অংশ নেন।

‘আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ’ গ্রুপের এডমিন দ্বীন ইসলাম এর সার্বিক ব্যবস্থাপনায় এই ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদের আগে নতুন জামা, শাড়ি ও লুঙ্গি উপহার হিসেবে পেয়ে দুস্থ ও হতদরিদ্র শিশু ও নারী-পুরুষেরা উচ্ছ্বসিত হন। নতুন কাপড়ে ঈদ করার আনন্দে তারা পুলকিত হন।

আমাদের-জন্মভূমি-কিশোরগঞ্জ পরিবারের এই মানবিক উদ্যোগে সহযোগিতা করেছেন মেলবোর্ন প্রবাসী মালা নূর, প্রকৌশলী বকুল খোরশেদুল আলম, সুপ্রীম কোর্টের আইনজীবী হামিদুল আলম চৌধুরী নিউটন, কাস্টমস কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম মুকুল, নিউইয়র্ক প্রবাসী হিরন ভূইয়া, লন্ডন প্রবাসী তনয় খান, সানাউল হক বাবুল সিআইপি, সাইকোলজিস্ট ড. ইমরান হোসাইন প্রমুখ।

গ্রুপটির পক্ষ থেকে ভবিষ্যতেও এ ধরনের মানবিক উদ্যোগ অব্যাহত থাকবে বলেও সংশ্লিষ্টরা জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর