কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আবাসিক হোটেল থেকে ৮ যু্বক-যুবতী আটক


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৬ মে ২০২১, রবিবার, ১:৩৭ | বিশেষ সংবাদ 



কিশোরগঞ্জ জেলা শহরের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা গৌরাঙ্গবাজারের আবাসিক হোটেল ‘নিরিবিলি’তে দিনে-দুপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক ৮ যুবক-যুবতীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ মে) দুপুর সোয়া ২টার দিকে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি টিম নিরিবিলি আবাসিক হোটেলের বিভিন্ন রুমে অভিযান চালিয়ে তাদের আটক করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স এন্ড কমিউনিটি পুলিশিং) জয়নাল আবেদীনের নেতৃত্বে একটি টিম এই অভিযান চালায়।

পরে ওইদিনই (শনিবার, ১৫ মে) বিকালে তাদের আদালতে পাঠানোর পর সবাইকে কারাগারে পাঠানো হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের গৌরাঙ্গবাজার মোড় সংলগ্ন এলাকার আবাসিক হোটেল ‘নিরিবিলি’তে অভিযান চালায় কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

অভিযানে হোটেলের বিভিন্ন কক্ষ থেকে ৪ যুবক এবং ৪ যু্বতীকে আটক করা হয়।

এ সময় তারা হোটেলটিতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল বলে স্বীকার করে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক আরো জানান, অভিযানের সময় যাদের আটক করা হয়েছিল, তাদের মধ্যে বিভিন্ন মাদ্রাসা-কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীও রয়েছে।

আবাসিক হোটেলে এ ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও ওসি জানান।

ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, এ ঘটনায় এসআই মো. রোকন উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর শনিবার (১৫ মে) বিকালে তাদের আদালতে পাঠানো হলে সবাইকে কারাগারে পাঠানো হয়।

এদিকে শহরের একটি আবাসিক হোটেল থেকে দিনে-দুপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৮ যুবক-যুবতীর আটক হওয়ার বিষয়টি টক অব দ্যা টাউনে পরিণত হয়।

ঈদের পরদিনই এ রকম একটি অভিযান পরিচালনা করার জন্য সচেতন মহল পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি আবাসিক হোটেলগুলোতে পুলিশের নজরদারি বাড়ানো এবং নিয়মিত অভিযান পরিচালনা করার জন্য অনুরোধ জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর