কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাবেক পিপি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট খন্দকার শাহজাহান ইন্তেকাল করেছেন


 স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০২১, রবিবার, ২:৫৫ | বিশেষ সংবাদ 



কিশোরগঞ্জ জেলা বারের সিনিয়র আইনজীবী, সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি), জেলা বিএনপির উপদেষ্টা ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট খন্দকার শাহজাহান (৭০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (১৬ মে) বেলা ১১টার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শনিবার (১৫ মে) রাতে শহরের গাইটাল এলাকায় সার্কিট হাউজ সংলগ্ন বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ব্রেইনি স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন।

মৃত্যুকালে তিনি তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ মাগ‌রিব শহরের ঐতিহাসিক পাগলা মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

কিশোরগঞ্জ জেলার সাবেক পিপি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট খন্দকার শাহজাহানের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি এডভোকেট শাহ আজিজুল হক, সাধারণ সম্পাদক এডভোকেট আমিনুল ইসলাম রতন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট মো. জালাল উদ্দিন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর