কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হাওরে তিন বন্ধুর মোটর সাইকেল ট্যুর, প্রাণ গেলো দুইজনের, অন্যজন গুরুতর


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৬ মে ২০২১, রবিবার, ১১:৪৫ | বিশেষ সংবাদ 



কিশোরগঞ্জের হাওরে অলওয়েদার সড়কে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল তিন বন্ধু মোবারক শনন (১৭), আনিসুর রনি (২০) ও রফিকুল ইসলাম (১৮)। কিন্তু সর্বনাশা এক সড়ক দুর্ঘটনা হাওরে তিন বন্ধুর এই মোটর সাইকেল ট্যুর আনন্দের বদলে তাদের পরিবারে নিয়ে এসেছে বেদনা। তিন বন্ধুর মধ্যে মারা গেছে দুই বন্ধু। এক বন্ধু রয়েছে আশঙ্কাজনক অবস্থায়।

বেপরোয়া গতির একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটে এই দুর্ঘটনাটি। মারা যাওয়া দুই বন্ধু হচ্ছে, শনন ও রফিকুল। অপর বন্ধু রনির অবস্থাও গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

রোববার (১৬ মে) বিকাল পৌনে ৬টার দিকে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কে মিঠামইন উপজেলার ঢাকী ব্রিজ ও মামুদপুর এলাকার মধ্যবর্তী স্থানে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই বন্ধুর মধ্যে মোবারক শনন জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা সুতারহাটির এলাকার আব্দুল কাইয়ুম ভূঁঞার ছেলে ও রফিকুল ইসলাম জাফরাবাদ রাজকুন্তি এলাকার মান্নান আনাম মিয়ার ছেলে।

এছাড়া আহত আনিসুর রনি রাজকুন্তি এলাকার আব্দুল হাইয়ের ছেলে।

হতাহত তিনজনই এক মোটর সাইকেলের আরোহী ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানিয়েছে, ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কে ইটনা উপজেলার দিক থেকে একটি মাইক্রোবাস মিঠামইন উপজেলার দিকে যাচ্ছিল।

অন্যদিকে শননদের মোটর সাইকেলটি বিপরীত দিক থেকে ইটনা উপজেলার দিকে যাচ্ছিল।

মিঠামইন উপজেলার ঢাকী ব্রিজ ও মামুদপুর এলাকার মধ্যবর্তী স্থানে মোটর সাইকেলটির সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শননদের মোটর সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই শননের মৃত্যু হয় এবং তার সঙ্গী দুই আরোহী রফিকুল ও রনি গুরুতর আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দুইজনকেই কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অবস্থা অবনতির আশঙ্কায় তাদের সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পথে রাত পৌনে ১২টার দিকে রফিকুলের মৃত্যু হয় বলে তার এক স্বজন জানিয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর