কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদে কিশোরগঞ্জ রিপোর্টার্স এসোসিয়েশনের মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০২১, বুধবার, ৪:৩১ | কিশোরগঞ্জ সদর 



দৈনিক প্রথম আলো'র সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও হেনস্থায় জড়িতদের শাস্তির দাবিতে কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুরে কিশোরগঞ্জ জেলা শহরের আখড়া বাজারের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি আশরাফ আলী।

মানববন্ধনে কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সহ-সভাপতি সিএনএন বাংলা টিভির হুমায়ুন কবীর, দৈনিক স্বদেশ প্রতিদিনের আলী রেজা সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক দেশের পত্রের আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক অগ্রসরের আল-আমিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও দৈনিক নবকন্ঠের এম. ওবায়েদ রনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের মোবারক হোসেন, নারী বিষয়ক সম্পাদক ও দৈনিক শতাব্দি কণ্ঠের লিমা আক্তার মিতু, প্রচার সম্পাদক ও বিভিসির কামরুজ্জামান রাসেল, বিজয় টিভির শরফুদ্দিন হোসাইন জীবন, আনন্দ টিভির ভুবন, সাংবাদিক লুৎফুর, সদস্য সাংবাদিক আতিকুর রহমান কাজিন, শাহরিয়া হৃদয়, তন্ময় আলমগীর, হুমায়ুন কবীর, দেলোয়ার, মনির হোসেন, রিফাত চৌধুরী, ফরহাদ হোসেনসহ অর্ধশতাধিক সাংবাদিক অংশ নেন।

মানববন্ধন সঞ্চালনা করেন কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি সাজন আহম্মেদ পাপন।

বক্তারা বলেন, সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কারণে আক্রোশ থেকে রোজিনা ইসলামকে হেনস্থা করা হয়েছে। একজন সংবাদকর্মীর সাথে এমন অসদাচারণ কখনই কাম্য নয়।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রোজিনার ইসলামের নিঃশর্ত মুক্তি, অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার এবং দোষীদের বিচারের আওতায় এনে সংবাদমাধ্যমকে স্বচ্ছ ও সুদৃঢ়ভাবে কাজ করার দাবি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর