কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ১৯ মে ২০২১, বুধবার, ৪:৫৯ | কিশোরগঞ্জ সদর 



দৈনিক প্রথম আলো'র সিনিয়র রিপোর্টার রোজিনা ইসলামের উপর নির্যাতনের প্রতিবাদ ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ দ্রুত মুক্তি এবং অবিলম্বে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (১৯ মে) সকালে কিশোরগঞ্জ জেলা শহরের আখড়াবাজার সেতু সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী সভাপতি ও সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ।

মানববন্ধনে সিনিয়র সাংবাদিক দৈনিক সমকালের ব্যুরো প্রধান সাইফুল হক মোল্লা দুলু, দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার মোস্তফা কামাল, নিউ নেশনের সিনিয়র রিপোর্টার আলম সারোয়ার টিটু, এটিএন বাংলার জেলা প্রতিনিধি সাইফুল মালেক চৌধুরী, কালের কণ্ঠ ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি শফিক আদনান, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি বিজয় রায় খোকা, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি তাফসিলুল আজিজ, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. শরীফুল আলম, মাইটিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন পলাশ, আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি মনোয়ার হোসাইন রনী প্রমুখ বক্তব্য রাখেন।

এতে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সম্মিলিত নাগরিক ফোরামের প্রধান সমন্বয়ক এনায়েত করিম অমি, কবি বাঁধন রায় প্রমুখ।

কর্মসূচিতে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি ছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

মানববন্ধন থেকে বক্তারা রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ দ্রুত মুক্তি এবং অবিলম্বে নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর