কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পুরস্কার, আনন্দ আয়োজন, আলোচনায় কিশোরগঞ্জ নিউজ প্রতিষ্ঠা বার্ষিকীর প্রস্তুতি

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২১ মে ২০২১, শুক্রবার, ৯:২৪ | বর্ষপূর্তি উৎসব 


পহেলা জুন কিশোরগঞ্জের জনপ্রিয় ও অগ্রণী মাল্টিমিডিয়া নিউজপোর্টাল 'কিশোরগঞ্জ নিউজ'-এর ৫ম বর্ষে পদার্পন উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনের প্রস্তুতি চলছে পূর্ণ গতিতে। 'কিশোরগঞ্জ নিউজ' প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সদ্য বিগত মাহে রমজানে ড. মাহফুজ পারভেজ রচিত 'কোরআন-হাদিসের আলোকে মাহে রমজান' গ্রন্থ উপহার দেওয়া হয় বিশিষ্টজনকে। 'কিশোরগঞ্জ নিউজ' কার্যালয়ে মাসব্যাপী গ্রন্থ উপহার নেন সমাজ, রাজনীতি, সংস্কৃতি ও সাংবাদিকতার বিশিষ্টজনেরা।

এছাড়া 'আলোকিত রমজান' নামে হামদ, নাত ও ক্কেরাত প্রতিযোগিতার আয়োজন করা হয় 'কিশোরগঞ্জ নিউজ'-এর তত্ত্বাবধানে এবং 'মাজহারুন-নূর ফাউন্ডেশন' ও 'শাহ মাহতাব আলী ফাউন্ডেশন'-এর উদ্যোগে, যার ভিডিও কনটেন্ট প্রচারিত হয়েছে 'কিশোরগঞ্জ নিউজ'-এ।

পুরো আয়োজনের পৃষ্ঠপোষক-মিডিয়া পার্টনার বাংলাদেশের প্রথম মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বার্তা২৪.কম এবং ১৯৫০ সালে প্রতিষ্ঠিত অভিজাত প্রকাশনা সংস্থা স্টুডেন্ট ওয়েজ।

এতে কয়েকশ’ প্রতিযোগির মধ্যে মনোনীত ৩৩ জনকে ক্রেস্ট, মগ ও সনদ এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীকে অর্থ পুরস্কার প্রদান করা হবে 'কিশোরগঞ্জ নিউজ' প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে।

এতে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। প্রধান আলোচক হিসেবে থাকবেন 'কিশোরগঞ্জ নিউজ' উপদেষ্টা সম্পাদক, বার্তা২৪.কম অ্যাসোসিয়েট এডিটর, মাজহারুন-নূর ফাউন্ডেশন নির্বাহী পরিচালক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রফেসর ড. মাহফুজ পারভেজ এবং বিশেষ অতিথি শাহ মাহতাব আলী ফাউন্ডেশন চেয়ারম্যান শাহ ইসকান্দার আলী স্বপন উপস্থিত থাকবেন।

স্থানীয় পর্যায় থেকে বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন ও আওয়ামী লীগের সিনিয়র নেতা, পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, তরুণ অধ্যাপক বদরুল হুদা সোহেল, শিক্ষক-সংস্কৃতিজন লুৎফুন নেসা চিনু প্রমুখ উপস্থিত থাকবেন।

প্রতিযোগিতায় প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন: হামদ গ্রুপ: ১. শহিদুল ইসলাম সামি, মিরপুর, ঢাকা। ২. নূরুসসালাম গালিব, হয়বতনগর, কিশোরগঞ্জ। ৩. মেহরিন জান্নাত সোহা, মাতুয়াইল, ডেমরা, ঢাকা। ৪. মো. আল মামুন, হোসেনপুর, কিশোরগঞ্জ। ৫. অলিউর রহমান রাইয়ান, হয়বতনগর, কিশোরগঞ্জ। ৬. মারজুকা বিনতে নাহিয়ান বিভা, ধানমণ্ডি, ঢাকা।

নাত গ্রুপ: ১. মো. নাহিদ হাসান, চর কামটখালী, নান্দাইল, ময়মনসিংহ। ২. মুহাম্মদ বায়েজীদ হাসান, টিয়ারকোনা, ইটনা, কিশোরগঞ্জ। ৩. হাফেজ মুহাম্মদ মোফাজ্জল হুসাইন আল ক্বাদর, ময়মনসিংহ। ৪. মোহাম্মদ মাহদী হাসান, কুর্শি, ইটনা, কিশোরগঞ্জ। ৫. মোহাম্মদ রফিকুল ইসলাম, পাঠানপাড়া, কিশোরগঞ্জ। ৬. মোহাইমিন বিন নাহিয়ান বিহান, ধানমণ্ডি, ঢাকা। ৭. জাজিরা আল্ আরাবী, হয়বতনগর, কিশোরগঞ্জ। ৮. মেহরিন জান্নাত সোহা, মাতুয়াইল, ডেমরা, ঢাকা।

ক্বেরাত গ্রুপ: ১. তাসমিয়া তোবা, বত্রিশ, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ২. মো. উবায়দুল্লা সাজিদ, চরশোলাকিয়া, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ৩. আবু নোমান, বত্রিশ, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ৪. আবির হাসানাত জাওয়াদ, উকিলপাড়া, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ৫. নাসিম আরাফাত ফুওয়াদ, উকিলপাড়া, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ৬. হাফেজ মুহাম্মদ মোফাজ্জল হুসাইন আল ক্বাদর, ময়মনসিংহ (ক্বেরাত)। ৭. মোহাম্মদ তানভীর হাসান, জাওয়ার, তাড়াইল, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ৮. আরিফুল ইসলাম আরিফ, চরশোলাকিয়া, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ৯. মোহাম্মদ, উত্তর পানান, হোসেনপুর, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১০. মো. মাহমুদুর রহমান, উত্তর পানান, হোসেনপুর, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১১. মো. বায়েজিদ, উত্তর পানান, হোসেনপুর, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১২. মো. মাহমুদুল হাসান, পুরানথানা, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১৩. মো. জাফর সাদিক, তালজাঙ্গা, তাড়াইল, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১৪. আব্দুর রহমান, গোবিন্দপুর, হোসেনপুর, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১৫. ওয়ালিউল্লাহ, হয়বতনগর, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১৬. সালমান জাফর রিশান, হোসেনপুর, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১৭. মো. হাবিবুর রহমান, পানান, হোসেনপুর, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১৮. তাহিয়া তুবা, খরমপট্টি, কিশোরগঞ্জ (ক্বেরাত)। ১৯. মোহাম্মদ আবরারুল হক, স্বল্প মারিয়া, কিশোরগঞ্জ (ক্বেরাত)।

'মাজহারুন-নূর ফাউন্ডেশন', 'শাহ মাহতাব আলী ফাউন্ডেশন' ও 'কিশোরগঞ্জ নিউজ' প্রতিনিধি এবং বিশেষজ্ঞদের সমন্বয়ে একটি বিচারকমণ্ডলী অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী নির্বাচিত করবে।

বিস্তারিত অনুষ্ঠানসূচী ও অনুষ্ঠানস্থল সম্পর্কে মে মাসের শেষ সপ্তাহে জানানো হবে এবং এতে সুধীজনের পাশাপাশি অংশগ্রহণকারী ও তাদের অভিভাবকদেরকেও অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর