কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ৯৩ বোতল ফেন্সিডিল ও সিএনজিসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০২১, রবিবার, ১:১৫ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে ৯৩ বোতল ফেন্সিডিল, একটি সিএনজি ও মাদক বিক্রয়ের নগদ দুই হাজার টাকাসহ মো. রিপন (১৯) ও মো. আরমান (৩২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শনিবার (২২ মে) দিবাগত রাত সোয়া ১টার দিকে ভৈরবের দূর্জয় মোড় নূরানী মসজিদের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. রিপন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার জালালপুর গ্রামের মো. সহিদ মিয়ার ছেলে এবং মো. আরমান ভৈরবের ভৈরবপুর উত্তরপাড়ার মো. খালেক মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

সহকারী পুলিশ সুপার মো. আক্কাছ আলী কিশোরগঞ্জ নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২২ মে) দিবাগত রাত সোয়া ১টা ১০ মিনিটে ভৈরবের দূর্জয় মোড় নূরানী মসজিদের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের এশটি টিম অভিযান চালায়।

অভিযানে ৯৩ বোতল ফেন্সিডিল, একটি সিএনজি ও মাদক বিক্রয়ের নগদ দুই হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ী মো. রিপন ও মো. আরমানকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে ফেন্সিডিল দেশের অভ্যন্তরে নিয়ে আসত বলে জানায়।

ফেন্সিডিল এর চালানটি তারা ভৈরবের এক ব্যক্তির নিকট বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল বলেও তারা স্বীকার করে।

আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর