কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত পলাতক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৫ মে ২০২১, মঙ্গলবার, ৬:০৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক বখাটে কিশোরের বিরুদ্ধে সাত বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (২৩ মে) রাতে উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের ঘাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ১৬ বছর বয়সী ওই কিশোরকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় মামলা হয়েছে। ভিকটিমের মা বাদী হয়ে সোমবার (২৪ মে) রাতে পাকুন্দিয়া থানায় মামলাটি করেন।

অভিযুক্ত কিশোর পাশের বাড়ির ছেলে। সম্পর্কে সে ভিকটিমের চাচা। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এজাহারে উল্লেখ করা হয়েছে, শিশুটি প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে ঘরে ঘুমাচ্ছিল। মা ঘরের বাইরে বসে সাংসারিক কাজে ব্যস্ত ছিল। ঘরে ঘুমন্ত শিশুটি একা ছিল।

এ সুযোগে রাত ৮টার দিকে কিশোরটি ওই ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির ডাক-চিৎকারে তাঁর মা এগিয়ে গেলে সে দৌড়ে পালিয়ে যায়।

এসময় শিশুটি রক্তাক্ত অবস্থায় বিছানায় কাতরাচ্ছিল। পরে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক শিশুটির উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। বর্তমানে শিশুটি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ভিকটিমের মা বলেন, মেয়েটির বাবা কয়েক বছর ধরে কুয়েত থাকেন। দুই মেয়েকে নিয়ে আমি বাড়িতে থাকি। ঘটনার সময় আমি ঘরের বাইরে বসে কাজ করছিলাম। মেয়েটি ঘরে একা ঘুমিয়েছিল।

এ সুযোগে ওই ছেলে ঘরে ঢুকে আমার অবুঝ মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করেছে। মেয়েটি এখন হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছে।

তিনি আরও বলেন, ‘...(অভিযুক্ত কিশোর) দুশ্চরিত্র ও খারাপ প্রকৃতির ছেলে হিসেবে এলাকায় পরিচিত। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, ‘ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর