কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শিক্ষক পল্লী বায়তুল মকছুদ জামে মসজিদের কমিটি গঠিত


 স্টাফ রিপোর্টার | ২৮ মে ২০২১, শুক্রবার, ৮:৩৩ | রকমারি 



কিশোরগঞ্জ শহরের গাইটাল শিক্ষক পল্লী হিমাগার রোডে অবস্থিত বায়তুল মকছুদ জামে মসজিদের কমিটি গঠন করা হয়েছে। আগামী ২ বছরের জন্য ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

উপদেষ্টা কমিটিতে রয়েছেন, বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুব ইসলাম, কিশোরগঞ্জ বিএডিসি অফিসের ডিডি মো. রুহুল আমিন, বিএডিসি অফিসের সাবেক অফিসার হাজ্বী মো. গোলাম মোয়াজ্জেম হোসেন, কিশোরগঞ্জ জেলা কালেক্টরেটের সাবেক নাজির আ স ম গোলাম রাব্বানী, ইঞ্জিনিয়ার মো. আক্তারুজ্জামান ও কামরুল ইসলাম দীপু।

কার্যনির্বাহী কমিটিতে সভাপতি অলী নেওয়াজ, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, রেজাউল করিম রিপন, সাধারণ সম্পাদক  হাজ্বী মো. গোলাম কিবরিয়া, সহ-সাধারণ সম্পাদক ডা. ইমরান হাসান রকি, আতাউর রহমান, কোষাধ্যক্ষ মো. শহীদুল্লাহ, সহ-কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম আদনান, সদস্য মসজিদের খতিব, মাওলানা আমরুল্লাহ, সোহরাব উদ্দিন, আব্দুস সালাম, আব্দুল মোমেন, আবুল কাশেম, রমজান আলী, শফিকুল ইসলাম আলম, আবুল খায়ের বুলবুল, ফজলে রাব্বী সোহান, তৈয়ব আলী, রায়হান, খলিল ও মো. সাখাওয়াত হোসেন আকাশ।

এছাড়া একটি উন্নয়ন কমিটি করা হয়েছে। উন্নয়ন কমিটিতে সভাপতি মীম হোসেন রাজু, সহ-সভাপতি মো. নূরুল আমিন, সাধারণ সম্পাদক মো. আবু রায়হান, সহ-সাধারণ সম্পাদক মো. জাকারিয়া ফাত্তাহ লিপু প্রমুখ রয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর