কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ বিজয়ীদের ‍পুরস্কার বিতরণ ৩১ মে

 স্টাফ রিপোর্টার | ২৯ মে ২০২১, শনিবার, ১২:০৩ | বর্ষপূর্তি উৎসব 


পহেলা জুন কিশোরগঞ্জের জনপ্রিয় ও অগ্রণী মাল্টিমিডিয়া নিউজপোর্টাল 'কিশোরগঞ্জ নিউজ'-এর ৫ম বর্ষে পদার্পন উদযাপন উপলক্ষে আগামী ৩১ মে সোমবার সন্ধ্যায় 'কিশোরগঞ্জ নিউজ' প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানে আয়োজিত ‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ শিরোনামে কিশোরগঞ্জ নিউজ আয়োজিত কণ্ঠসংগীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হবে।

প্রধান অতিথি হিসেবে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিবেন। শহরের গৌরাঙ্গবাজার এলাকার স্টেশন রোডে অবস্থিত উজান ভাটি রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

গত বছরের ৯ নভেম্বর ‘আমার কণ্ঠ, শুনুক বিশ্ব’ প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা দেয় কিশোরগঞ্জ নিউজ। সর্বশেষ সময় ৩০ নভেম্বর পর্যন্ত ১২৭ জন তাদের গানের ভিডিও পাঠান।

সেখান থেকে সেরা ১১ জনকে বাছাই করেন বিচারকমণ্ডলী। তাদের গানের ভিডিও প্রকাশ করা হয় কিশোরগঞ্জ নিউজ এর ইউটিউব চ্যানেল (youtube.com/kishoreganjnews) এ।

তাদের মধ্যে ভিউয়ারস চয়েজ হিসেবে নির্বাচিত হন শীর্ষ পাঁচ। এছাড়া বিচারকদের রায়ে ‘জাজেস চয়েস’ হিসেবে নির্বাচিত হন আরো একজন প্রতিযোগী।

অর্থাৎ মোট ৬জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয় চূড়ান্ত পর্ব। শীর্ষ ৬ কণ্ঠযোদ্ধা লড়েন সেরা হওয়ার লড়াইয়ে।

‘সেরা তিন’ অর্থাৎ চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ ও দ্বিতীপ রানার আপ নির্বাচনের জন্য ৬জন প্রতিযোগীর গানের ভিডিও গত ২৬ ডিসেম্বর, ২০২০ একযোগে কিশোরগঞ্জ নিউজ এর ইউটিউব চ্যানেল (youtube.com/kishoreganjnews) ও ফেসবুক পেইজে (facebook.com/kishoreganjnews) প্রকাশ করা হয়।

গত ১৫ জানুয়ারি, ২০২১ রাত ১১:৫৯ পর্যন্ত ইউটিউব ও ফেসবুক ভিউ এবং বিচারকদের পয়েন্টে চ্যাম্পিয়ন, প্রথম রানার আপ ও দ্বিতীয় রানার আপ নির্ধারণ করা হয়।

প্রতিযোগিতার প্রথম আসরের চ্যাম্পিয়ন নির্বাচিত হয়েছেন ইমতিয়াজ আহমেদ তাজ। এছাড়া নূরুসসালাম গালিব প্রথম রানার আপ ও নিঝুম পণ্ডিত দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‘সেরা তিন’ ছাড়াও ‘সেরা ছয়’ এর বাকি তিন প্রতিযোগীকে সম্মাননা স্মারক প্রদান করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর