কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ক্ষতিগ্রস্ত দুই পরিবারের পাশে প্রশাসন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৩১ মে ২০২১, সোমবার, ১২:২৩ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বজ্রপাতে নিহত ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দুটি পরিবারের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন। উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা হতে ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে আর্থিক অনুদান ও ঢেউটিন দিয়ে সহায়তা করা হয়েছে।

সোমবার (৩১ মে) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তাদের হাতে অনুদানের এসব চেক তুলে দেওয়া হয়।

এদের মধ্যে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামের মো. রফিকুল ইসলামকে ২০ হাজার টাকা ও পৌর এলাকার উত্তরপাড়া গ্রামের মোহাম্মদ আলীকে ৬ হাজার টাকার চেক ও দুই বান্ডেল ঢেউটিন দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) একেএম লুৎফর রহমান তাদের হাতে অনুদানের চেক তুলে দেন।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রওশন করিম, নারান্দী ইউনিয়ন পরিষদের সচিব মো. সালাহ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. রওশন করিম জানান, বজ্রপাতে নিহত মাদ্রাসা শিক্ষার্থীর বাবা রফিকুল ইসলামকে ২০ হাজার টাকা ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোহাম্মদ আলীকে ৬ হাজার টাকা ও দুই বান্ডেল ঢেউটিন দেওয়া হয়েছে। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখা হতে তাদেরকে এ অনুদান দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ৭ মে দুপুরে বাড়ির পাশে কাজ করতে গিয়ে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে রাকিব (২১) বজ্রপাতে মারা যান। তিনি নরসিংদী জামিয়া কাসেমিয়া মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী ছিলেন।

অপরদিকে গত ২১ মে রাতে অগ্নিকাণ্ডে পৌর এলাকার উত্তরপাড়া গ্রামের মোহাম্মদ আলীর বসত ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে যায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর