কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কম্পিউটার ও সরঞ্জামসহ দুই পর্নোগ্রাফি ব্যবসায়ী আটক


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৬ জুন ২০২১, রবিবার, ১০:৪৬ | অপরাধ 



কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে কম্পিউটার ও ইলেক্ট্রনিক্স সরঞ্জামসহ মো. আনোয়ার হোসেন (২৮) ও মো. সাব্বির হোসেন (২২) নামে দুই পর্নোগ্রাফি ব্যবসায়ী আটক হয়েছে।

রোববার (৬ জুন) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দুই পর্নোগ্রাফি ব্যবসায়ীর মধ্যে মো. আনোয়ার হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের স্বল্পদামপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে এবং মো. সাব্বির হোসেন একই ইউনিয়নের ভুবিরচর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি সমীর সরকার কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি সমীর সরকার কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. আনোয়ার হোসেন ও মো. সাব্বির হোসেন দীর্ঘদিন যাবৎ যশোদল বাজারে কম্পিউটার ব্যবসার আড়ালে পর্নোগ্রাফি ব্যবসা চালিয়ে আসছিল।

তারা আনোয়ার কম্পিউটার ও সাব্বির কম্পিউটার নামে দুইটি কম্পিউটার দোকান থেকে অবৈধভাবে সার্ভারের ল্যান নেটওয়ার্কের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও ডাউনলোড করে বিভিন্ন প্রকার ইলেক্ট্রনিক্ ডিভাইস ব্যবহার করে কম্পিউটারের মাধ্যমে ছড়িয়ে ও পর্নোগ্রাফি সংরক্ষণ, বিক্রয়, বিতরণ ও সরবরাহ করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল রোববার (৬ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে এই দুই কম্পিউটার দোকানে অভিযান চালায়।

অভিযানে পর্নোগ্রাফি ব্যবসার কাজে ব্যবহৃত কম্পিউটার ও বিভিন্ন ইলেক্ট্রনিক্স সরঞ্জামসহ তাদের আটক করা হয়।

আটক দুই পর্নোগ্রাফি ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন ও মো. সাব্বির হোসেনের বিরুদ্ধে এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর