কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আসামি গ্রেপ্তারসহ ৩৬ ঘন্টায় মামলার চার্জশীট দিল পুলিশ


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৯ জুন ২০২১, বুধবার, ৩:৪৭ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটোরিকশা চুরির ঘটনায় দায়ের করা মামলায় আসামি গ্রেপ্তার ও চুরি হওয়া অটোরিকশা উদ্ধারসহ ৩৬ ঘন্টার মধ্যে আদালতে চার্জশীট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ। দ্রুততম সময়ের মধ্যে তদন্ত শেষে বুধবার (৯ জুন) সকালে আদালতে চার্জশীট (নং-১১৫) দাখিল করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান।

এসময়ের মধ্যে চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার ও চুরির ঘটনায় জড়িত মো. রুবেল মিয়া (২৪) ও মো. রুবেল মিয়া (২৫) নামে একই নামের দুই যুবককে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এত অল্প সময়ে চুরি হওয়া অটোরিকশা উদ্ধার ও জড়িত দুইজনকে আটক করার পর আদালতে চার্জশীট দাখিল করায় সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী ইদ্রিস আলী।

এ ঘটনায় কারাগারে পাঠানো মামলার দুই আসামির মধ্যে রুবেল মিয়া পৌর এলাকার দরদরা গ্রামের আল আমিন মিয়ার ছেলে এবং আরেক মো. রুবেল মিয়া উপজেলার গাংধোয়ারচর গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান জানান, গত শনিবার (৫ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসদরের মোরগ মহাল থেকে একটি অটোরিকশা চুরি হয়।

এঘটনায় অটোরিকশার মালিক পৌর এলাকার মরুরা গ্রামের ইদ্রিস আলী বাদী হয়ে সোমবার (৭ জুন) দুপুরে পাকুন্দিয়া থানায় মামলা করেন।

মামলার প্রেক্ষিতে দ্রুততম সময়ে পুলিশ চুরি যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে। এসময় ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়।

এছাড়া দ্রুততম সময়ে তদন্ত শেষে বুধবার (৯ জুন) সকাল ৯টায় আদালতে চার্জশীট দাখিল করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

ওসি মো. সারোয়ার জাহান আরও জানান, সঠিকভাবে তদন্ত শেষে দ্রুততম সময়ে চার্জশীট দাখিলের জন্য পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালদ বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তাদের উৎসাহিত করা হচ্ছে।

এ জেলায় এত কম সময়ে কোনো মামলার চার্জশীট দাখিল করা হয়নি বলেও জানিয়েছেন তিনি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর