কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে গাঁজা ও মোটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১১ জুন ২০২১, শুক্রবার, ৯:১৮ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে মাদক বিরোধী অভিযান চালিয়ে এক কেজি গাঁজা ও মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটর সাইকেলসহ মঈন ইয়াসার তানজীন (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার (১১ জুন) বিকালে ভৈরবের দুর্জয় মোড় নূরানী মসজিদের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গাঁজা ও মোটর সাইকেলসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মঈন ইয়াসার তানজীন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ব্রাহ্মণহোতা গ্রামের এম আসলাম মৃধার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার (১১ জুন) বিকাল ৫টা ১০মিনিটে ভৈরবের দুর্জয় মোড় নূরানী মসজিদের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর অভিযান চালায়।

অভিযানে মাদক ব্যবসায়ী মঈন ইয়াসার তানজীনকে আটকের পর তার কাছ থেকে এক কেজি গাঁজা ও হেলমেটসহ একটি মোটর সাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবৎ সে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে নিয়ে এসে আসতো। রাজধানীর কতিপয় ব্যক্তির কাছে বিক্রয়ের জন্য শুক্রবার (১১ জুন) তার কাছ থেকে জব্দ করা গাঁজা নিয়ে যাচ্ছিল বলেও সে স্বীকার করে।

এ ব্যাপারে গাঁজাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মঈন ইয়াসার তানজীনের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর