কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় চুরি যাওয়া গরু উদ্ধার, যুবক আটক


 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৪ জুন ২০২১, সোমবার, ৭:১৮ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জসিম উদ্দিন নামে এক কৃষকের চুরি যাওয়া গরু উদ্ধার করা হয়েছে। এসময় গরু চুরির ঘটনায় জড়িত অভিযোগে মোক্তার হোসেন (২৪) নামে এক যুবককে আটক করা হয়েছে।

রোববার (১৩ জুন) দিবাগত রাত সোয়া ১১টার দিকে পার্শ্ববর্তী গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন টোক নয়ন বাজার সংলগ্ন কিশোরগঞ্জ-ঢাকা সড়ক থেকে গরুটি উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

আটক হওয়া মোক্তার হোসেন পাকুন্দিয়া উপজেলার চরখামা গ্রামের খোকন মিয়ার ছেলে।

ভুক্তভোগী কৃষকের দায়ের করা চুরির মামলায় সোমবার (১৪ জুন) দুপুরে ওই যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা গেছে, রোববার (১৩ জুন) সকালে উপজেলার চরদেওকান্দি গ্রামের কৃষক জসিম উদ্দিন বাড়ির পাশে ব্রহ্মপুত্র নদের পাড়ে তার দুটি ষাঁড় গরুকে ঘাস খেতে দেন।

ঘন্টা দুয়েক পরে তিনি গিয়ে দেখেন, সেখান থেকে লাল-কালো রঙের একটি ষাঁড় গরু নেই। যার আনুমানিক মূল্য প্রায় ৫০ হাজার টাকা।

পরে খোঁজাখুজির এক পর্যায়ে তিনি জানতে পারেন, পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার টোক নয়ন বাজার সংলগ্ন রাস্তায় কতিপয় ব্যক্তি একটি গরু নিয়ে যাচ্ছে।

এমন খবর জানতে পেরে ওই কৃষক পাকুন্দিয়া থানার টহল পুলিশকে বিষয়টি জানান। পরে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুজিত কুমার সরকারকে নিয়ে ঘটনাস্থলে যান।

ঘটনাস্থলে যাওয়ার পর ওই ষাঁড় গরুটি তার বলে শনাক্ত করেন। এসময় মোক্তার নামে এক যুবককে আটক করে পুলিশ।

এ ঘটনায় গরুর মালিক জসিম উদ্দিন বাদী হয়ে মোক্তারকে অভিযুক্ত করে সোমবার (১৪ জুন) সকালে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, চুরি যাওয়া গরুসহ এক যুবককে আটক করা হয়েছে। ভুক্তভোগী কৃষকের দায়ের করা মামলায় ওই যুবককে গ্রেপ্তার দেখিয়ে সোমবার (১৪ জুন) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর