কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী হাসপাতালে মেয়ে নিয়ে বখাটেদের আড্ডা, বাধা দেওয়ায় হামলা, কর্মচারী আহত

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ১৬ জুন ২০২১, বুধবার, ৭:৩৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়ার্টারের সামনে দিনের বেলায় কিছু বখাটে মেয়ে সঙ্গী নিয়ে আড্ডা দেওয়ার সময় বাধা দিলে রামিম মিয়া (১৬) নামে এক কর্মচারীকে ডাক্তার মনে করে পিটিয়ে আহত করেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৫ জুন) সকালে কটিয়াদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নাজমুস সালেহীন জানান, রোববার (১৩ জুন) অফিস চলাকালীন বেলা দেড়টার দিকে আবাসিক কোয়ার্টার চত্বরে রিপন, শাহিন, শাকিব, আদনানসহ আরো অজ্ঞাতনামা কিছু বখাটে যুবক একজন মেয়ে বান্ধবী নিয়ে আড্ডা দিতে আসে। প্রায় প্রতিদিনই এসব যুবকরা হাসপাতাল চত্বরে আড্ডা দিয়ে থাকে।

বিষয়টি হাসপাতালে কর্মরত চিকিৎসক শোয়েব খানের দৃষ্টি আকর্ষণ হলে তিনি তাদেরকে হাসপাতালের অভ্যন্তরে আড্ডা না দিয়ে চলে যেতে বলেন। এতে ওই যুবকরা ক্ষুব্ধ হয়ে চিকিৎসকের সাথে বাকবিতণ্ডা করে চলে যায়।

এর কিছুক্ষণ পরই তারা আরো কিছু লোকসহ হাসপাতালের আবাসিক এলাকায় এসে ডাক্তারদের প্রাইভেট কর্মচারী রামিম মিয়াকে ডাক্তার মনে করে এলোপাথাড়ি মারধর করে।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নাজমুস সালেহীন বলেন, বিষয়টি আমি সংসদ সদস্য, সিভিল সার্জন, উপজেলা নির্বাহী অফিসার ও মডেল থানার ওসিকে অবহিত করেছি।

এ ঘটনায় আহত রামিমের পিতা মো. মজলিশ মিয়া বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ৩-৪ জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আমি হাসপাতালে কর্মরত সকল চিকিৎসক ও কর্মচারীদের নিরাপত্তা চাই।

কটিয়াদী মডেল থানার ওসি এস এম শাহাদাত হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। তাদেরকে গ্রেপ্তার করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর