কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় চোরাই মোটর সাইকেলসহ আন্ত:জেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৭ জুন ২০২১, বৃহস্পতিবার, ২:১৪ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একটি লাল কালো রংয়ের হিরো গ্লামার ১২৫ সিসি চোরাই মোটর সাইকেলসহ তোতা মিয়া (২৫) নামে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কোদালিয়া চৌরাস্তার একটি রেস্টুরেন্টের সামনে থেকে চোরাই মোটর সাইকেলটি সহ তাকে গ্রেপ্তার করা হয়।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশনায় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য তোতা মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বরিল্লা গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, পাকুন্দিয়া উপজেলার এগারোসিন্দুর ইউনিয়নের চরখামা গ্রামের প্রভাষক আবু খালেদের বাড়ি থেকে সম্প্রতি তার হিরো গ্লামার এবং তার ভাই মো. তারেক কামালের বাজাজ ডিসকভার দুইটি মোটর সাইকেল চুরি হয়।

নিজস্ব উদ্যোগে অনেক খোঁজাখুজি করেও মোটর সাইকেলটি উদ্ধার করতে না পেরে বুধবার (১৬ জুন) প্রভাষক আবু খালেদ পাকুন্দিয়া থানায় মামলা (নং-১৮, তাং-১৬/০৬/২০২১ খ্রি.) দায়ের করেন। মামলায় তোতা মিয়াসহ চারজনকে আসামি করা হয়।

মামলা দায়েরের পর পুলিশ আসামিদের গ্রেপ্তার ও চুরি হওয়া দুটি মোটর সাইকেল উদ্ধারে তৎপরতা শুরু করে। এর অংশ হিসেবে ওইদিন বুধবার (১৬ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কোদালিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালানো হয়।

অভিযানে একটি চোরাই মোটর সাইকেলসহ আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য তোতা মিয়াকে গ্রেপ্তার করা হয়।

মামলা দায়েরের পর ২৪ ঘন্টারও কম সময়ের মধ্যে চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার ও চুরি হওয়া মোটর সাইকেলটি উদ্ধার হওয়ায় মোটর সাইকেলের মালিক সন্তোষ প্রকাশ করেছেন।

ওসি মো. সারোয়ার জাহান আরো জানান, গ্রেপ্তারের পর দুপুরে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য তোতা মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর