কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে সাড়ে ৩০ কেজি গাঁজা ও ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৮ জুন ২০২১, শুক্রবার, ৩:৫৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে সাড়ে ৩০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ শাহ আলম (৪৫) ও মো. ফারুক (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার (১৮ জুন) ভোররাতে উপজেলার দাড়িয়াকান্দি বাজার বাসস্ট্যান্ডে ডা. মহরম আলী মার্কেটের সামনে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জগামী লেনের উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গাঁজা ও ট্রাকসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে শাহ আলম বরগুনা জেলার সদর উপজেলার আয়লা পাতাকাটা গ্রামের মো. শামসুল হকের ছেলে এবং মো. ফারুক চট্টগ্রামের হালিশহরের মাদর্য্যপাড়া নজির আহম্মদ চৌধুরী রোডের মৃত আব্দুল কাদেরের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৮ জুন) ভোররাত পৌনে ৪টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল কুলিয়ারচর উপজেলার দাড়িয়াকান্দি বাজার বাসস্ট্যান্ডে ডা. মহরম আলী মার্কেটের সামনে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জগামী লেনের উপর অভিযান চালায়।

অভিযানে ৩০.৫ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ী শাহ আলম ও মো. ফারুককে আটক করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর