কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শুদ্ধাচার পুরস্কার পেলেন পাকুন্দিয়ার দুই কৃষি কর্মকর্তা


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২১ জুন ২০২১, সোমবার, ৭:৩৮ | কৃষি 



কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার দুই কৃষি কর্মকর্তা। তারা হলেন, পাকুন্দিয়া উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাইফুল হাসান আলামিন ও উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোহাম্মদ হামিমুল হক সোহাগ।

২০২০-২১ অর্থবছরে জেলার ১৩টি উপজেলা কার্যালয়ের প্রধানদের মধ্যে পাকুন্দিয়া উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাইফুল হাসান আলামিন এবং ৪র্থ হতে ১০ম গ্রেডের কর্মকর্তাদের মধ্যে পাকুন্দিয়া উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোহাম্মদ হামিমুল হক সোহাগ এ পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ী, কিশোরগঞ্জ এর ওয়েবসাইটে এ সংক্রান্ত আদেশ প্রকাশিত হয়।

সোমবার (২১ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোহাম্মদ হামিমুল হক সোহাগ।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের জন্য শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়। এতে কর্মকর্তাদের মধ্যে কাজের গতি বাড়ে, দায়িত্ব পালনে সচেষ্ট হন।

খামারবাড়ী কিশোরগঞ্জ থেকে চলতি অর্থবছরে জেলার দুইজন কর্মকর্তাকে এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে।

এর মধ্যে উপজেলা পর্যায়ের প্রধানদের মধ্যে পাকুন্দিয়া উপজেলা কৃষি অফিসার ও চতুর্থ থেকে দশম গ্রেড পর্যন্ত কর্মকর্তাদের মধ্যে এ উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তাকে মনোনীত করা হয়েছে।

শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোহাম্মদ হামিমুল হক সোহাগ বলেন, কাজের স্বীকৃতি সবাই আশা করে। এ পুরস্কার আমাকে আমার কাজের প্রতি আরও বেশি উৎসাহী করে তুলবে।

আমাকে এ পুরস্কারের জন্য মনোনীত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর