কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৫ জুন ২০২১, শুক্রবার, ৬:০৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ রাজিব চন্দ্র বর্মণ (৩২) ও মোহাম্মদ হীরা (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে উপজেলার বটতলা এলাকার মঠখোলা-নরসিংদী সড়ক থেকে তাদের দুজনকে আটক করে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্র পুলিশ।

শুক্রবার (২৫ জুন) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান।

আটক দুই মাদক ব্যবসায়ীর মধ্যে রাজিব চন্দ্র বর্মণ উপজেলার এগারোসিন্দুর ইউনিয়নের জামালপুর গ্রামের হিমাংশু চন্দ্র বর্মণের ছেলে এবং মোহাম্মদ হীরা বুরুদিয়া ইউনিয়নের কাগারচর প্রামের সাবের উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে উপজেলার বটতলা এলাকার মঠখোলা-নরসিংদী সড়কে অভিযান চালায় আহুতিয়া তদন্ত কেন্দ্রের একদল পুলিশ।

অভিযানে বটতলা বাজারের তিন রাস্তার মোড় থেকে সন্দেহজনক দুই যুবককে আটক করা হয়। এসময় তাদের ব্যাগ তল্লাশি করে একটি ব্যাগে প্যাকেট করা এক কেজি পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়।

পরে তাদের দুজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এবিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ এর (১) সারণীর ১৯(ক) ধারায় আটক দুইজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাদের দুজনকে আজ (শুক্রবার) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর