কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে টুনি হত্যার প্রতিবাদে প্রতীকী মানববন্ধন


 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৫ জুলাই ২০২১, সোমবার, ৭:৫৩ | কটিয়াদী 



কিশোরগঞ্জের কটিয়াদীতে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সাদিয়া আক্তার টুনিকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে করোনা পরিস্থিতির প্রেক্ষিতে সোমবার (৫ জুলাই) প্রতীকী মানববন্ধন করেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন রক্তদান সমিতি।

উপজেলা পরিষদের সামনে টুনির হত্যাকারী ধর্ষকদের দ্রুত গ্রেপ্তার ও দ্রুত বিচার আইনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ প্রতীকী মানববন্ধন পালন করা হয়।

এ সময় প্রতীকী মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. মোহাম্মদ মুশতাকুর রহমান, সাংবাদিক রফিকুল হায়দার টিটু, রক্তদান সমিতি'র সমন্বয় পর্ষদ সদস্য চলচ্চিত্রকর্মী জিসান আজাদ, শিক্ষক আমান উল্লাহ, হোমিও চিকিৎসক মাহবুবুর রহমান, ছাত্রনেতা রনি খান, সাকিবুল হাসান সোহাগ, মোশাররফ হোসেন, শাকিল আহসান, হাসিবুর রশিদ রাফি, আশরাফুল আলম ফাহিম প্রমুখ।

এ বিষয়ে রক্তদান সমিতি'র প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, তৃতীয় শ্রেণির ছাত্রী টুনিকে গণধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার এবং দ্রুত বিচার আইনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

করোনা সংক্রমণ রোধে বিধিনিষেধ থাকায় এই প্রতীকী মানববন্ধনের আয়োজন করা হয়েছে বলেও বদরুল আলম নাঈম জানান।

গত ২ জুলাই উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ লোহাজুরী গ্রামে বাড়ির পাশে পুরাতন ব্রহ্মপুত্র নদে বাবার সাথে মাছ ধরতে গিয়ে বৃষ্টির সময় বাড়ি ফেরার সময় নিখোঁজ হয় সাদিয়া আক্তার টুনি। পরে হাত-পা বাঁধা ও গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় পাটক্ষেত থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর