কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মোবিনের মৃত্যুতে কাঁদছে পরিবার


 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ৮ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১২:১৩ | ভৈরব 



কিশোরগঞ্জের ভৈরবে মোবিন (২০) নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৭ জুলাই) রাত ৮টার দিকে পৌর শহরের কালিপুর দক্ষিণপাড়া এলাকার উছমান চেয়ারম্যানের বাড়ির পাশে বাছির মিয়ার বস্তার গুদামঘরের চিপাগিলি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মোবিন শহরের কালিপুর দক্ষিণপাড়া এলাকার আনোয়ার মিয়ার ছেলে। সে ভৈরব বাজারে একটি সিগারেট কোম্পানীর ডিস্ট্রিবিউটরের কাজ করত।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মোবিন মঙ্গলবার (৬ জুলাই) রাত ১০টার দিকে ঘর থেকে বের হয়। রাতে আর সে বাসায় ফিরেনি।

সারা রাত তার অপেক্ষায় থেকে বুধবার (৭ জুলাই) সকাল থেকে তাকে খোজাখুঁজি শুরু হয়। সারাদিনেও তার খোঁজ মিলেনি।

পরবর্তীতে তাদের বাড়ির পাশে উছমান চেয়ারম্যানের বাড়ির গুদামঘরের মালিক বাছির মিয়ার মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যা ৬টায় নিহতের পরিবার গিয়ে মোবিনের লাশ দেখতে পায়।

পরে ভৈরব থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মো. মাহফুজ হাসান সিদ্দিক বলেন, লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্টে শরীরে বিদ্যুৎস্পৃষ্টের আলামত পাওয়া গেছে। বিদ্যুতের শকে শরীরের কিছু অংশে পোড়া ক্ষতচিহ্ন দেখা গেছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো ছাড়াও এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে মোবিনের এমন মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। কাঁদছে স্বজন ও তার বন্ধুমহল। রহস্যজনকভাবে তার এমন চলে যাওয়া মানতে পারছে না কেউই।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর