কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উপহার: শত দুস্থ পরিবারে ঈদ আনন্দ


 স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১:৩১ | প্রবাস 



কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার অধিবাসী প্রবাসীদের সমন্বয়ে গঠিত জনকল্যাণমূলক সংগঠন হোসেনপুর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন লকডাউনে কর্মহী এবং অসহায় ও দুস্থ ১০০ পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিয়েছে।

প্রত্যেক পরিবারের জন্য ঈদ সামগ্রীর প্যাকেটে রয়েছে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি সেমাই ও ১ কেজি চিনি।

ঈদ সামগ্রী হাতে পেয়ে  অসহায়-দুস্থ মানুষেরা আনন্দে উচ্ছ্বসিত হন। বেশ কয়েকজনের চোখের কোণে খেলা করে আনন্দ অশ্রু।

আবেগাপ্লুত কণ্ঠে এক গৃহিণী বলেন, সামনে ঈদ পোলাপানের মুখে দেওয়ার কোন কিছু ছিল না। এই ঈদ সামগ্রী পেয়ে অনেক উপকার হয়েছে। আল্লাহ উনাদের প্রত্যেকের মঙ্গল করুক।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় হোসেনপুর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টামণ্ডলীর সদস্য সহকারী অধ্যাপক নূরুল হক, উপাধ্যক্ষ মাও. আব্দুল আউয়াল দুলাল, সিনিয়র প্রভাষক আশরাফ আহমেদ, প্রভাষক জাকির হোসেন, প্রভাষক জোবায়ের, প্রভাষক আলতাফ হোসেন, মাহমুদুল হাসান তারিফ, উজ্জ্বল কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা নুরুল হক জানান, হোসেনপুর উপজেলায় মানবিক কাজ করার জন্য এই সংগঠনের যাত্রা। তাদের কার্যক্রম সবর্দা অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরও ব্যাপক কর্মযজ্ঞ রয়েছে বলেও জানান তিনি।

হোসেনপুর প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন মূলত হোসেনপুরের প্রবাসীদের সমন্বয়ে গঠিত একটি জনকল্যাণমূলক সংগঠন। অসহায় দুস্থ মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করার লক্ষ্যে প্রবাসীরা এ সংগঠনটি গড়ে তুলেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর