কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ৫৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০২১, মঙ্গলবার, ৭:৪৯ | অপরাধ 


কিশোরগঞ্জের কটিয়াদীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৮৫ পিস ইয়াবাসহ মো. স্বাধীন (২৮) ও মো. রফিক (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (২০ জুলাই) বিকালে কটিয়াদী উপজেলার আনন্দ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. স্বাধীন জেলার বাজিতপুর উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের শাহপুর চেঙ্গাহাটির মো. মোস্তফার ছেলে এবং মো. রফিক কটিয়াদী উপজেলার লাংটিয়া গ্রামের মৃত ইনুছ আলীর ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. স্বাধীন ও মো. রফিক উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২০ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম কটিয়াদী উপজেলার আনন্দ বাজার এলাকায় অভিযান চালায়।

অভিযানে ৫৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. স্বাধীন ও মো. রফিককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর