কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভাইয়ের ম্যুরাল পরিদর্শন করে যা বলেছেন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি


 স্টাফ রিপোর্টার | ৩১ জুলাই ২০২১, শনিবার, ১০:১১ | রকমারি 



কিশোরগঞ্জ জেলা শহরের আখড়াবাজার সেতু এলাকায় সৈয়দ নজরুল ইসলাম চত্বর সংলগ্ন স্থানে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের নবনির্মিত ম্যুরালটি পরিদর্শন করেছেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুর সংক্রান্ত বিষয়ে সরেজমিন খোঁজ নিতে শনিবার (৩১ জুলাই) দুপুরে তিনি ম্যুরালটি পরিদর্শনে যান।

পরিদর্শন শেষে রাত সোয়া ৯টার দিকে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি তাঁর ফেসবুক পেইজ থেকে এ ব্যাপারে একটি বার্তা দেন।

সেখানে তিনি লিখেছেন, “আমার পরম শ্রদ্ধেয় বড় ভাই,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল সরেজমিনে পরিদর্শন করেছি। পরম করুণাময় আল্লাহ্ তায়ালার অশেষ কৃপায় ম্যুরালের মূল অংশের ক্ষতি হয়নি। তবে ম্যুরালের পারিপার্শ্বিক স্বল্প ক্ষতিগ্রস্ততা দৃষ্টিগোচর হয়েছে।

উল্লেখ্য, এই হীন ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই সৈয়দ আশরাফুল ইসলাম-কে যারা ভালবাসেন সেই সকল সচেতন কিশোরগঞ্জবাসীর ইতিবাচক তৎপরতা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও কর্মীদের সোচ্চার ভূমিকা, সাংবাদিকবৃন্দের ইতিবাচক উপস্থাপনা এবং প্রশাসনের দ্রুত সময়ে যথাযথ উদ্যোগ গ্রহণ করায় ইতোমধ্যেই একজন গ্রেপ্তার হয়েছে। এ বিষয়ে প্রশাসন যথেষ্ট তৎপর রয়েছে এবং সুচেষ্টা অব্যাহত রেখেছে।

এমতাবস্থায়,সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সমীপে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালটির যথাযথ সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিতকরণে এবং ভবিষ্যতে এধরনের হীন ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।

সর্বোপরি, করোনা মহামারীতে দেশের ক্রান্তিলগ্নে রাষ্ট্র ঘোষিত স্বাস্থ্যবিধি সর্বোচ্চ বিবেচনায় রেখে সবাইকে সংযত থাকার জন্যে উদাত্ত আহ্বান জানাচ্ছি।

তারিখঃ ৩১-০৭-২১ ইং।”


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর